রাত ১১:১১
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত, নিহত ৩

ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের হাদিফকিরহাট এলাকায় একটি মাইক্রোবাস সামনে থাকা চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। ধাক্কার পর মাইক্রোবাসের সামনের অংশ কাভার্ডভ্যানের পেছনে আটকে যায়। এসময় কাভার্ডভ্যান মাইক্রোবাসটিকে টেনে নিজামপুর পর্যন্ত নিয়ে যায়।

চলতি পথেই মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এতে আগুন ধরে যায়। এতে মাইক্রোবাসের চালক ও দুই যাত্রী দগ্ধ হয়ে গাড়ির ভেতরেই মারা যান। মঙ্গলবার সকাল সোয়া ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম ফয়ার সার্ভিসের সহকারী পরিচালক জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে কুমিরা ফায়ার স্টেশনের একটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়া দুই কিশোর রাসেল (১০) ও রনি (১২) কে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। তাদের মিরসরাই মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Top