রাত ১১:৪৮
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন অ্যাঞ্জেলিনা জোলি

ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করবেন সফররত জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। আজ বুধবার সন্ধ্যা ৭টায় গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে প্রধানমন্ত্রীর অফিসের প্রেস উইং।

জানা গেছে, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ছাড়াও পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেনের সঙ্গে অ্যাঞ্জেলিনা জোলির বৈঠক করার কথা রয়েছে। আলাদা এসব বৈঠকে তাঁর রোহিঙ্গা শিবির পরিদর্শন, পর্যবেক্ষণ ও রোহিঙ্গা সংকট নিয়ে আলোচনা হবে।

এর আগে রোহিঙ্গা শরণার্থীদের দুর্দশা দেখতে গতকাল সোমবার সকালে ঢাকায় আসেন ইউএনএইচসিআর এর এই বিশেষ দূত। গত দুদিন তিনি কক্সবাজার রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। সেখানে তিনি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। ক্যাম্পে দুর্দশতাগ্রস্ত রোহিঙ্গা মানুষের সঙ্গে বিশেষ করে শিশুদের সঙ্গে সময় কাটান তিনি।

Top