রাত ১১:১৩
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

চট্টগ্রামে টস করতে নামেননি দুই অধিনায়ক

ডেস্ক: খারাপ আবহাওয়ার কারণে সময়মতো শুরু হচ্ছে না চিটাগং ভাইকিংস আর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচটি। এমনিতেই কুয়াশার কারণে সকাল থেকে সূর্যের দেখা মেলেনি। এর মধ্যে শুরু হয়েছে বৃষ্টি।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। বৃষ্টির বেগ বেশি না হলেও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পিচ ঢেকে রাখা হয়েছে কভারে। বেলা ১টায় টস হওয়ার কথা থাকলেও এখন পর্যন্ত টস করতে নামেননি দুই দলের অধিনায়ক। ফলে বৃষ্টি না কমলে টসে আরও বিলম্ব হবে। ম্যাচ শুরু হওয়ার কথা দুপুর ১টা ৩০ মিনিটে। সেক্ষেত্রে ম্যাচের সময়ও পিছিয়ে যেতে পারে।

হাইভোল্টেজ এক লড়াইয়ের অপেক্ষায় আছেন ক্রিকেটপ্রেমীরা। ৯ ম্যাচ শেষে ৬ জয় নিয়ে দুই দলেরই পয়েন্ট সমান সমান, ১২। তবে রানরেটে এগিয়ে থাকায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স আছে দুই নাম্বারে। তিনে আছে চিটাগং ভাইকিংস। ঘরের মাঠে খেলা হলেও মুশফিকুর রহীমের দল সর্বশেষ দুই ম্যাচেই হেরেছে। অপরদিকে, চট্টগ্রামে আসার পর একটি ম্যাচ খেলে জিতেছে ইমরুল কায়েসের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Top