রাত ১০:৩২
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

‘সা রে গা মা পা’ জয় করলেন ইশিতা বিশ্বকর্মা

ডেস্ক: সা রে গা মা পা ২০১৮ আসরে বিজয় মুকুট পরলেন ইশিতা বিশ্বকর্মা। ১৬ বছরের ইশিতা হারিয়েছেন সাহিল সোলাঙ্কি, তন্ময় চতুর্বেদী, ঐশ্বরিয়া পণ্ডিত, সনু গিল ও আসলাম আবুল মজিদকে। ট্রফির সাথে পুরস্কার হিসেবে ইশিতা ৫ লাখ রুপি ও একটি নতুন গাড়িও পেয়েছেন। প্রথম রানার আপ হয়েছেন তন্ময় এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন সনু।

সা রে গা মা পা ২০১৮ আসরে আসা সব তারকার থেকেই প্রশংসা কুড়িয়েছেন ইশিতা। শাহরুখ খান ইশিতার কণ্ঠে ‘রাবনে বানা দি জোড়ি’ গানটি শুনে মুগ্ধ হয়ে প্রশংসা করেছিলেন। সেই সঙ্গে তার ক্যারিয়ারের জন্য শুভকামনা জানিয়েছিলেন। সারা আলি খানকেও মুগ্ধ করেছেন ইশিতা। সারা তার মা অমৃতা সিংকে ফোন দিয়ে ইশিতার গান শুনিয়েছেন।

ভারতের জি টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সা রে গা মা পা ২০১৮ আসরের সবচাইতে কনিষ্ঠ সদস্য ছিলেন ইশিতা। কিন্তু তারপরেও তিনি আসর মাতিয়ে রেখেছিলেন। মধ্য প্রদেশের মেয়ে ইশিতা গান-পাগল পরিবার থেকে এসেছেন। তিনি সা রে গা মা পা লিটিল চ্যাম্পস সিজন ৬ এর একজন প্রতিযোগী ছিলেন।

মজার বিষয় হলো সা রে গা মা পা ২০১৮ আসরে ইশিতার মাও অংশ নিয়েছিলেন। কিন্তু প্রতিযোগিতায় টিকে থাকতে পারেননি তিনি। তাকে কী, মায়ের মুখ ঠিকই উজ্জ্বল করেছেন ইশিতা।

Top