রাত ১০:৪৪
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

আদরের কুকুর ডায়নার জন্য প্রিয়াঙ্কার উপহার

ডেস্ক: তারকাদের অনেকেই আছেন যাদের রয়েছে আদরের পোষ্য অর্থাৎ প্রাণী। সেই তালিকায় বলিউড কন্যা প্রিয়াঙ্কার নামও রয়েছে। কিছুদিন আগেই আদরের কুকুর ডায়নার জন্য ৩৫ হাজার টাকা দিয়ে জ্যাকেট কিনেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার ডায়নার জন্য নতুন আরও একটি উপহার কিনেছেন পিগি চপস। যার দাম শুনলে চোখ কপালে উঠবে।

প্রিয়াঙ্কা তার আদরের ডায়নার জন্য ট্রাভল ব্যাগ কিনেছেন। যে ব্যাগে করে তিনি ডায়নাকে একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে সহজেই নিয়ে যেতে পারবেন। আর এই ব্যাগের দাম নাকি ১ লক্ষ টাকা। ডায়নার জন্য কেনা সেই নতুন ব্যাগে তাকে ভরে ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এই ব্যাগটি ডায়নার ট্রাভেল হোম বলেই ব্যাখ্যা করেছেন প্রিয়াঙ্কা। তিনি লিখেছেন- ডায়না নাকি এখন আর তার ওই ব্যগ থেকে বের হতেই চাইছে না।

এর আগে ডায়নার জন্য ৩৫ হাজার টাকা দিয়ে জ্যাকেট কিনেছিলেন প্রিয়াঙ্কা। সেই ছবিও পোস্ট করেছিলেন তিনি। প্রিয়াঙ্কার কথায় মার্কিন মুলুকের ঠান্ডা থেকে ডায়নাকে সুরক্ষিত রাখতেই তিনি ওই জ্যাকেট কিনেছিলেন। এবার তিনি এই ট্রাভেল ব্যাগ কিনেছেন কারণ তিনি ভ্রমণে যাওয়ার সময় আদরের ডায়নাকেও সঙ্গে নিতে চান।

সূত্র : জি নিউজ

Top