রাত ১১:১১
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

বেসরকারি মেডিকেল কলেজের চিকিৎসকদের ১বছর থাকতে হবে উপজেলায়

ডেস্ক: বেসরকারি মেডিকেল কলেজের শিক্ষার মানের দিকে নজর দেওয়ার উপর জোর দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, চিকিৎসকদের দুই বছর ইন্টার্নশিপের ব্যবস্থা করতে হবে। একবছর থাকতে হবে উপজেলা পর্যায়ের হাসপাতালে।

আজ রোববার সকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় পরিদর্শনকলে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, প্রাইভেট সেক্টর এগিয়ে আসছে। তাই সেখানে তারা যে মেডিকেল কলেজ করছে সেখানে আরেকটু নজর দেওয়া দরকার।

গেল এক সপ্তাহে জনপ্রশাসন ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কর্মকর্তা ও কর্মচারিদের মধ্যে কর্মতৎপরতা বাড়াতে তিনি নিজে তাদের সঙ্গে দেখা করে নির্দেশনা দিচ্ছেন।

এর আগে জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনকালে কর্মকর্তাদের প্রধানমন্ত্রী বলেছিলেন, বিশ্বের কোনো দেশে এতো বেশি বেতন বৃদ্ধির ইতিহাস নেই। বেতন এতো বেশি বৃদ্ধি পাওয়ার পরেও দুর্নীতি কেন হবে? ঐদিন সকল সরকারি কর্মকর্তাকে দুর্নীতিমুক্ত থেকে কাজ করার নির্দেশনা দেন প্রধানমন্ত্রী।

Top