রাত ১২:০২
বন্ধ হচ্ছে গ্রামীণফোনের বিজ্ঞাপনঅধ্যাপক আনিসুজ্জামানের জন্মদিনবিরক্তিকর সহকর্মীকে মোকাবিলার কৌশল কি?আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চলাচলে নির্দেশনাআমিরাতে চালু হচ্ছে শ্রমবাজারবিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হচ্ছে আজসংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহ

ভারতে তিশার ‘বোবা রহস্য’

ডেস্ক: ভারতের বাংলা ছবিতে চুক্তিবদ্ধ হলেন তিশা। ছবির নাম ‘বোবা রহস্য’। অভিষেক বাগচির পরিচালনায় তিশার প্রেমিকের চরিত্রের অভিনয় করবেন বাংলাদেশের চিত্রনায়ক আমান রেজা। ‘বোবা রহস্য’ ছবিতে অভিনয়ের ব্যাপারে তিশা ও আমান রেজার সঙ্গে আলোচনা চূড়ান্ত করার জন্য দুই দফা ঢাকায় আসেন এই ছবির প্রযোজক সাগর সেন। সপ্তাহ দু–এক আগে আমান এবং গত পরশু তিশা চুক্তিপত্রে সই করেছেন।

থ্রিলার, রোমান্স আর গোয়েন্দা কাহিনির এক দারুণ গল্প নিয়ে ছবিটি। গল্পের পুরোটাই তিশাকে ঘিরে।

আগামী জানুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ‘বোবা রহস্য’ ছবির শুটিং শুরু হবে। ভারতের পশ্চিমবঙ্গ আর ঝাড়খন্ডে পুরো ছবির শুটিং হবে। এই ছবির মধ্য দিয়ে কয়েক বছর পর বড় পর্দায় ফিরছেন সব্যসাচী চক্রবর্তী।

ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন খরাজ মুখার্জি, সুদীপ্ত চক্রবর্তী, দর্শনা বণিক, রাহুল ব্যানার্জি, অরিন্দম বসু প্রমুখ। ছবিটি ভারতীয় হলেও সাফটা চুক্তির আওতায় এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহেও প্রদর্শিত হবে।

Top