সকাল ৯:০০
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

সোমবারের মধ্যে পোশাক শ্রমিকদের কাজে ফেরার আহ্বান

ডেস্ক:  আগামীকাল সোমবারের মধ্যে পোশাক শ্রমিকরা কাজে না ফিরলে বেতন বন্ধ করে দেওয়া সহ কারখানা অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হবে বলেও জানিয়েছে সংগঠনটি।

আজ রবিবার দুপুরে রাজধানীর কারওয়ানবাজারে বিজিএমইএ ভবনে পোশাকশিল্পের বর্তমান পরিস্থিতি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ হুশিয়ারি দেন বিজিএমইএ সভাপতি।

শ্রমিকদের উদ্দেশে মো. সিদ্দিকুরর রহমান বলেন, আপনারা কর্মস্থলে ফিরে যান, উৎপাদন কাজে অংশ নেন। আর যদি সোমবার থেকে কাজ না করেন, তা হলে আপনাদের কোনো মজুরি প্রদান করা হবে না এবং ওই কারখানা শ্রম আইনের ১৩/১ ধারা মোতাবেক অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম, সংসদ সদস্য সালাম মুর্শেদীসহ বিজিএমইএর নেতারা।

Top