সকাল ১০:২৭
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

ড. কামাল জোট থেকে বেরিয়ে আসবেন এমন আশা প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী

ডেস্ক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ জামায়াত প্রসঙ্গে মন্তব্যের জন্য ড. কামাল হোসেনকে ধন্যবাদ জানিয়েছেন। সেই সঙ্গে তিনি বিএনপি জামায়াত না ছাড়লে ড. কামাল বিএনপি জোট থেকে বেরিয়ে আসবেন এমন আশা প্রকাশ করেছেন।

আজ রবিবার সচিবালয়ে এক সমন্বয় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন ড. হাছান মাহমুদ।

একাত্তরে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত সংগঠন জামায়াতে ইসলামীকে সঙ্গে নিয়ে একাদশ নির্বাচনে যাওয়া ভুল ছিল- জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল সম্প্রতি এমন মন্তব্য করেছেন।

এ প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, আমি ড. কামাল হোসেন সাহেবকে ধন্যবাদ জানাই। তিনি তার ভুলটি স্বীকার করেছেন। জামায়াতকে সঙ্গে নিয়ে নির্বাচন করাটা ভুল ছিল। তিনি সেই ভুল উপলব্ধি করতে পেরেছেন। এ জন্য তাকে ধন্যবাদ জানাই।

বিএনপি যদি জামায়াতকে জোট থেকে বের করে না দেয়, তবে ড. কামাল বিএনপির সঙ্গে সম্পর্ক চুকাবেন এমন আশাবাদ ব্যক্ত করেন হাছান মাহমুদ

Top