সকাল ১০:১২
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

জাতীয় স্মৃতিসৌধে নতুন মন্ত্রিসভার শ্রদ্ধা

ডেস্ক: নতুন গঠিত মন্ত্রিসভার সদস্যদের নিয়ে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বেলা ১১টার দিকে মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী শ্রদ্ধা নিবেদন করেন।
প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান শেখ হাসিনা। এ সময় তিনি কিছু সময় নীরবতা পালন করেন। তিন বাহিনীর প্রধান ও সদস্যরা এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপরই মন্ত্রিপরিষদ সদস্যদের নিয়ে আরও এক দফা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী।
শ্রদ্ধা জানানো শেষে স্মৃতিসৌধের পরিদর্শন বহিতে চার বারের প্রধানমন্ত্রী হিসেবে অনুভূতি লিপিবদ্ধ করেন প্রধানমন্ত্রী। এরপর তিনি তিন বাহিনীর প্রধানদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন।
বেলা ১১টা ২০ মিনিটের দিকে স্মৃতিসৌধ এলাকা ত্যাগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী স্মৃতিসৌধ এলাকা ত্যাগ করার পর মন্ত্রিপরিষদ সদস্যরাও একে একে স্মৃতিসৌধ এলাকা ছেড়ে যান।

Top