সকাল ৯:৫১
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

প্রতিদ্বন্দ্বীদের তুলনায় এগিয়ে আছেন শিখর

নিজস্ব প্রতিবেদক:

রাজনৈতিক দ্বন্দ্ব-বিরোধ মিটিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান শিখর। মাগুরা-১ আসন থেকে নির্বাচন করছেন। ওই আসনে প্রতিদ্বন্দ্বীদের তুলনায় অনেকটাই এগিয়ে আছেন শিখর।
সাইফুজ্জামান শিখর প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ছিলেন । তিনি নির্বাচনে আসায় বিরোধপূর্ণ জনসাধারণের মধ্যে অনেকটাই স্বস্তি ফিরে এসেছে। রাতদিন গণসংযোগ করে চলেছেন। দিন দিন তার অবস্থান ভাল হচ্ছে। এর ফলে বর্তমানে অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের তুলনায় অনেকটাই এগিয়ে আছেন শিখর।
সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে মাগুরা-১ আসনটি গঠিত। এ আসনে শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কুতুবুল্লাহ হোসেন মিঞা কুটি এবারের নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিলেও পরে তার মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। এছাড়া এ আসনে জাসদের নেতৃস্থানীয় ব্যক্তিরাও নৌকার হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছে।
এলাকার সাধারণ ভোটাররা জানান, এ আসনে জাতীয় পার্টির মো. হাসান সিরাজও আওয়ামী লীগের হয়ে কাজ করছেন।
অন্যদিকে এ আসনে বিএনপি মনোনীত প্রার্থী মনোয়ার হোসেন খান পেট্রোল বোমা হামলার মামলায় জেল হাজতে রয়েছেন।
তবে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মো. নাজিরুল ইসলামকে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে মাঝে মধ্যে দলীয় প্রতীকের পক্ষে কাজ করতে দেখা যাচ্ছে।
এছাড়া এসব আসনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি)’র এমএ আউয়াল, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) কাজী তৌহিদুল আলম, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ)’র কেএম মোতাসিন বিল্লাকে নির্বাচনী মাঠে তেমন উত্তাপ ছড়াতে দেখা যাচ্ছে না। আর এসব ঘটনার মধ্য দিয়ে শিখর নির্বাচনের পথে এক ধাপ এগিয়ে রয়েছেন বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।

Top