সকাল ৯:০৪
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

আলোচিত ইরানি অভিনেত্রী

ডেস্ক :  দর্শকপ্রিয় ইরানি অভিনেত্রী তারানেহ আলিদোস্তি। অভিনয় ক্যারিয়ারে মোট ১৮টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। অভিষেক চলচ্চিত্রের জন্য লোকার্নো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার লাভ করেন তিনি।

তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘সেলসম্যান’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তারানেহ। ৮৯তম অস্কার আসরে বিদেশি ভাষার সিনেমা বিভাগে এটি অস্কার পুরস্কার লাভ করে। কিন্তু এই অভিনেত্রী তখন জানিয়েছিলেন, তিনি চূড়ান্ত পুরস্কার প্রদান অনুষ্ঠান বয়কট করছেন। মুসলিম রাষ্ট্রের অভিবাসীদের ওপর মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নিষেধাজ্ঞার প্রতিবাদে এ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

পরবর্তীতে বিষয়টি নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন তারানেহ। নারীবাদী হিসেবে তার বেশ খ্যাতি রয়েছে।

Top