সকাল ৭:২২
সংরক্ষিত নারী আসনে ৪৯ নারী সংসদ নির্বাচিতআবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রীদক্ষিণ-পূর্বাঞ্চলের ভূমিকম্পের ৪.৭ মাত্রাগুজব শেয়ার দিলে পরিণতি হবে ভয়াবহআজকের সংখ্যা ১৪.২.১৯অবৈধ স্থাপনায় ধর্মীয় জিনিস থাকতে পারে নামিউনিখের পথে প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রী জার্মানি ও আরব আমিরাত যাচ্ছেন বৃহস্পতিবারসাফাত ও নাঈমের জামিন বাতিলচারটি সংস্থার অনাপত্তির ভিত্তিতে ভবন নির্মাণের নকশা

বিওএ মহাসচিব পেলেন যুব গেমস আয়োজনের পুরস্কার

ডেস্ক: যুব বাংলাদেশ গেমস আয়োজনের মধ্যে দিয়ে দেশের খেলাধুলার পাতায় এ বছর যোগ হয়েছে নতুন অধ্যায়। গত ১০ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২১ ডিসিপ্লিনের প্রথম যুব বাংলাদেশ গেমস উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পুরো দেশে সাড়া ফেলা এই গেমস আয়োজনে সফলতার স্বীকৃতিস্বরূপ এসোসিয়েশন অব ন্যাশনাল অলিম্পিক কমিটি (অ্যানক) অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।

জাপানের টোকিওতে চলছে এসোসিয়েশন অব ন্যাশনাল অলিম্পিক কমিটির ২৩ তম সাধারণ সভা। এ সভাতেই বুধবার সৈয়দ শাহেদ রেজাকে এই সম্মানসূচক অ্যাওয়ার্ডে ভুষিত করে পুরস্কার প্রদান করা হয়।

এ সময় আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রেসিডেন্ট থমাস ব্যাচ এবং এসোসিয়েশন অব ন্যাশনাল অলিম্পিক কমিটির প্রেসিডেন্ট ফাহাদ আল সাবাহ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, যুব বাংলাদেশ গেমস উপজেলা থেকে শুরু করে জেলা ও বিভাগ হয়ে চুড়ান্ত পর্বের মধ্যে দিয়ে শেষ হয়। হাজার হাজার ছেলে-মেয়ে এই গেমসের মাধ্যমে তাদের প্রতিভা প্রকাশের সুযোগ পায়। দেশে ক্রীড়াবিদ তৈরির অন্যতম আয়োজন ছিল এই যুব গেমস।

Top