বিজেপির মঞ্চে নাচতে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ল কিশোরী

ডেস্ক: ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক অনুষ্ঠানের মঞ্চে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এক কিশোরী নৃত্যশিল্পী। মঙ্গলবার মুম্বাইয়ের কান্দিবলি এলাকায় এ ঘটনা ঘটেছে।

একটি হিন্দি গানের তালে নৃত্য পরিবেশনার সময় হঠাৎ মঞ্চে পড়ে যায় ওই কিশোরী। অনেক চেষ্টা করেও তার জ্ঞান ফেরানো যায়নি। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই ওই কিশোরী মারা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ বলছে, মুম্বাইয়ের কান্দিবলি এলাকায় বিজেপির অনুষ্ঠানে নাচের সময় মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এক কিশোরী। এ ঘটনার চাঞ্চল্যকর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, মঞ্চে উঠে নাচতে শুরু করে ওই কিশোরী। কয়েক সেকেন্ড নাচতেই হঠাৎ মঞ্চে পড়ে যায় সে। এসময় আয়োজকরা মঞ্চে উঠে ওই কিশোরীর চেতনা ফেরানোর চেষ্টা করেন; কিন্তু এতে ব্যর্থ হন তারা।

মুম্বাই পুলিশ বলছে, গত ২৩ নভেম্বর (শুক্রবার) কান্দিবলির পশ্চিম লালজি পাড়ায় বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছিল বিজেপি। মঙ্গলবার সেখানে ছিল নাচের প্রতিযোগিতা। সেখানেই অংশগ্রহণ করতে যায় অনিশা শর্মা নামে ১২ বছরের ওই কিশোরী। মঞ্চে উঠে নাচ শুরু করতেই আছড়ে পড়ে ওই কিশোরী।

পরে আয়োজকরা তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা ওই কিশোরীকে মৃত বলে ঘোষণা করেন। মৃত অনিশা পশ্চিম কান্দিবলির বাসিন্দা। সপ্তম শ্রেণির ছাত্রী ছিল সে।