সকাল ৯:১৭
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

নির্বাচন কমিশনের এ সিদ্ধান্ত ইতিবাচক

ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নতুন তফসিলে আপত্তি নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ সোমবার আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এর আগে গতকাল রবিবার আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছিলেন, নির্বাচন পেছানোর ব্যাপারে দাবি থাকলে তা ইসির এখতিয়ার। নির্বাচন কমিশন যদি সময় বাড়াতে চান, সেখানে আওয়ামী লীগের আপত্তি থাকবে না।

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের আরো বলেন, পুরনো তারিখের মধ্যেই দলীয় মনোনয়ন শেষ করবে আওয়ামী লীগ। নির্বাচন কমিশনের এ সিদ্ধান্ত ইতিবাচক।

তবে তারিখ না পেছালেও ঐক্যফ্রন্ট নির্বাচনে আসত বলে মন্তব্য করেন তিনি।

এর আগে ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর ভোট হওয়ার কথা ছিল। কিন্তু জাতীয় ঐক্যফ্রন্ট, যুক্তফ্রন্টসহ বিভিন্ন রাজনৈতিক দল ও জোটের আবেদনের পরিপ্রেক্ষিতে আজ পুনঃতফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নতুন তফসিল অনুযায়ী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Top