সকাল ৯:২০
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

ইসির সভা বর্জন করলেন মাহবুব তালুকদার

ফাইল ছবি

ডেস্ক: আবার কমিশন সভা বর্জন করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। কমিশনের কাজে দ্বিমত পোষণ করে সোমবার (১৫ অক্টোবর) নোট অব ডিসেন্ট দিয়ে তিনি সভা বর্জন করেন।
এর আগে সকাল এগারোটায় আগারগাঁও নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদার সভাপতিত্বে নির্বাচন কমিশনের ৩৬তম সভা শুরু হয়। সভা শুরুর কিছুক্ষণ পর মাহবুব তালুকদার বের হয়ে এসে সভা বর্জনের বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন। তবে এ সময় তিনি বিস্তারিত কিছু জানাননি।
কমিশনার মাহবুব তালুকদার গত ৩০ আগস্ট অনুষ্ঠিত কমিশনের ৩৫তম সভাও বর্জন করেছিলেন। ওই সময় তিনি জাতীয় নির্বাচনে ইভিএম চালুর বিধান যুক্ত করে গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) সংশোধনের বিরোধিতা করে সভা বর্জন করেন।

Top