সকাল ৮:৪৯
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

ঢাকার সিএমএম জাহিদুল কবির-এর দ্বায়িত্ব গ্রহণ

আদালত প্রতিবেদক: ঢাকার চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন মো. জাহিদুল কবির। গত বৃহস্পতিবার সদ্য বিদায়ী সিএমএম সাইফুজ্জামান হিরোর কাছ থেকে জাহিদুল কবির দায়িত্ব বুঝে নেন।
বর্তমান সিএমএম মো. জাহিদুল কবির এর আগে ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। সদ্য বিদায়ী সিএমএম -সাইফুজ্জামান হিরো স¤প্রতি জেলা জজ হিসেবে পদোন্নতিতে তাকে খূলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে বদলী হয়। তাঁর স্থলে জাহিদুল কবিরকে নিয়োগ দেওয়া হয়।
জাহিদুল কবির ২০০৫ সালে ২২তম বি.সি.এস (বিচার) ক্যাডাওে ১সহকারী জজ’ হিসেবে পিরোজপুর জেলায় যোগদান করেন। এনপর তিনি পিরোজপুর জেলায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও বরিশাল জেলায় অতিরিক্ত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে ছিলেন। পরে তিনি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব ও উপ-সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি প্রায় সাড়ে তিন মাস ঢাকার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে দায়িত্বে ছিলেন।

Top