দুপুর ২:০৩
বিএনপি-জামায়াতের প্রতিবেদনই টিআইবির: তথ্যমন্ত্রীশেখ হাসিনাকে কম্বোডিয়ার প্রধানমন্ত্রীর শুভেচ্ছাওষুধ ছাড়াই সাইনাস দূর করবেন যেভাবেসড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময়ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১৯ জানুয়ারিভারত সফরে যাচ্ছেন সিইসিমানবকণ্ঠের সম্পাদক আবু বকর চৌধুরী আর নেইনিরাপদ নয় চেহারা শনাক্তকরণ প্রযুক্তিসংরক্ষিত নারী আসনে আলোচনায় সংস্কৃতি অঙ্গনের তারকারানারী আসনে আওয়ামী লীগের ফরম বিক্রি শুরু

ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের সভায় প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ

ডেস্ক: সুইজারল্যান্ডের দ্যাভোসে ২০১৯ সালের জানুয়ারিতে অনুষ্ঠেয় ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের (ডব্লিওইএফ) বার্ষিক সভায় যোগদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন সংস্থাটির প্রেসিডেন্ট বোর্গে ব্রেনডি। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে ব্রেনডি এই আমন্ত্রণ জানান।
বৈঠকের পর পররাষ্ট্র সচিব মো. শহীদুল হক সাংবাদিকদের ব্রিফ করেন।
ডব্লিওইএফ প্রেসিডেন্ট প্রধানমন্ত্রীকে জানান, প্রায় ১০০টি দেশের সরকার ও রাষ্ট্র প্রধানরা এবং সেইসঙ্গে বড় বিনিয়োগকারীরা ডব্লিওইএফ’র এই বাৎসরিক অনুষ্ঠানে যোগদান করে থাকেন।
তিনি বলেন, ‘বাংলাদেশ এই অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে তাদের দেশে বিনিয়োগ এবং উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে পারে।’
প্রধানমন্ত্রী এদিন নেদারল্যান্ডসের রানী ম্যাক্সিমার সঙ্গেও বৈঠক করেন।
এলজিআরডি ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, পররাষ্ট্র প্রতিমিন্ত্রী শাহরিয়ার আলম, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. দিপু মনি, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। খবর বাসস।

Top