সকাল ৯:৩৪
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

ফিরিঙ্গির সাজে দর্শকদের মন জয়

ডেস্ক: একেকবার একেক চরিত্রে, একেক রূপে ধরা দেন তিনি। দর্শকের সামনে কখন কোন আঙ্গিকে হাজির হবেন তিনি, সেটা আগে থেকে ধরা মুশকিল। এবারও মোটামুটি একই ঘটনাই ঘটলো। এবার তিনি আসছেন ফিরিঙ্গির সাজে দর্শকদের মন জয় করতে।

‘থাগস অফ হিন্দোস্তানে’ বিগ বি, ফতিমা সানা শেখ, লয়েড ওয়েন, সুরাইয়ার পর এবার ফিরিঙ্গির মোশন পোস্টার প্রকাশ্যে এলো। এই সিনেমা নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। মিস্টার পারফেকশনিস্টের লুকের পর মোশন পোস্টার সিনে-অনুরাগীদের আগ্রহ আরও বাড়িয়ে তুলেছে।

পরনে সবুজ ফিরিঙ্গি জ্যাকেট, মাথায় লাল টুপি, চোখে চশমা, কোমরে সুরার পাত্র। এই পোশাকেই ঘোড়ার পিঠে চড়ে সেলাম করতে করতে ঢুকছেন তিনি। আমির খানের এই লুক নিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে আলোচনাও।

সোশ্যাল সাইটে আমির নিজেই এই পোস্টার প্রকাশ করে লেখেন, ‘আমি হলাম ফিরিঙ্গি, আমার মতো মানুষ এই পৃথিবীতে আর কোথাও পাবেন না। সত্যি হলো আমার দ্বিতীয় নাম। আর ভরসা দেওয়াই আমার কাজ। ঠাকুমার নামে শপথ করে বলছি!!!’

আমির খান সোশ্যাল সাইটে যে ভিডিওটি শেয়ার করেছেন সেটিতে প্রথমে একটি জাহাজ দেখানো হয়েছে। ব্রিটিশ পতাকা থেকে বিস্ফোরণের পর ফিরিঙ্গির কোমরে ঝোলানো ওই সুরার বোতলে শেষ হয় ভিডিওটি। এ থেকে ‘থাগস অব হিন্দোস্তান’-এ তার চরিত্রের কিছুটা হলেও আঁচ করা যাচ্ছে।

Top