সকাল ১০:০৮
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

ড. কামাল হোসেনের ৫ দফা দাবি বিএনপি-জামাতের দূস্কর্ম রক্ষার ঢাল- ইনু

কুষ্টিয়া প্রতিনিধি: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশের কারাগারে কোন রাজনৈতিক বন্দী নাই। বেগম খালেদা জিয়া কোন রাজনৈতিক বন্দী নয়, তিনি আদালতের রায়ে দন্ডিত সাজাপ্রাপ্ত কয়েদী। তিনি বলেন, অপরাধের দায়ে সাজাপ্রাপ্ত ব্যাক্তিদের রাজনৈতিক নেতা বা কর্মী বলে চালানোর প্রবনতা দু:খজনক। খালেদা জিয়াসহ দন্ডিত অথবা বিচারাধীন বিভিন্ন অপরাধের সাথে জড়িত নেতা-কর্মীদের রাজনৈতিক নেতার তকমা দিয়ে কারাগার থেকে বের করে আনার দাবি মুলত গণতন্ত্রের প্রতি বৃদ্ধাঙ্গুল দেখানোর দাবি। সুতরাং ড. কামাল হোসেনের ৫ দফা দাবি মুলত বিএনপি জামাতের দূস্কর্ম রক্ষার ঢাল। বিএনপি জামাতের দূস্কর্ম আড়াল করতে যেয়ে ড. কামাল নিজের মুখোশ খুলে ফেলেছেন।

২৩ সেপ্টেম্বর রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ইনু বলেন, ড. কামাল হোসেন ও বি চৌধুরী সাহেবরা বিএনপি জামাতকে রাজনৈতিক ময়দানে পুর্ণবাসন করার প্রকল্প হাতে নিয়েছে। বিএনপির সাথে বি.চৌধুরীদের ঐক্য গণতন্ত্র উদ্ধারের জন্য নয়। এই ঐক্য মুলত দন্ডিত খালেদা জিয়াকে দম ফেলার সুযোগ করে দেয়া এবং রাজনীতির মাঠে হালাল করা। তিনি আরো বলেন, ভোটের আগে শেখ হাসিনা পদত্যাগের দাবি, নির্দলীয় তথাকথিত সরকারের দাবি এবং সংসদ বাতিলের দাবি এই মুহুর্তে বর্তমান সরকারের পক্ষে মানা সম্ভব নয়। কারন শেখ হাসিনার পদত্যাগের মধ্যে দিয়ে বাংলাদেশে সাংবিধানিক শূণ্যতা তৈরির পায়তারা করছে বি.চৌধুরীরা। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো: আসলাম হোসেন, পুলিশ সুপার এস,এম তানভীর আরাফাত, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অসিত সিংহ রায়সহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অপরদিকে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু মিরপুর উপজেলার জামে মসজিদের ঈমাম ও ওলামামাসায়েখদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। এতে সভাপতিত্ব করেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম.জামাল আহমেদ।

Top