দুপুর ১:৩৭
শেখ হাসিনাকে কম্বোডিয়ার প্রধানমন্ত্রীর শুভেচ্ছাওষুধ ছাড়াই সাইনাস দূর করবেন যেভাবেসড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সঙ্গে শুভেচ্ছা বিনিময়ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ১৯ জানুয়ারিভারত সফরে যাচ্ছেন সিইসিমানবকণ্ঠের সম্পাদক আবু বকর চৌধুরী আর নেইনিরাপদ নয় চেহারা শনাক্তকরণ প্রযুক্তিসংরক্ষিত নারী আসনে আলোচনায় সংস্কৃতি অঙ্গনের তারকারানারী আসনে আওয়ামী লীগের ফরম বিক্রি শুরুসাংবাদিকদের ওয়েজবোর্ড ও আবাসনের সুখবর শোনালেন তথ্যমন্ত্রী

তিন দিনের সফরে রংপুর গেলেন এরশাদ

ডেস্ক: তিন দিনের সফরে রংপুর গেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় ইউএসবাংলা এয়ার লাইন্সের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২২ সেপ্টেম্বর বেলা ১১টায় ইউএসবাংলা এয়ার লাইন্সের একটি বিমানে জাতীয় পার্টির চেয়ারম্যান সৈয়দপুর থেকে শাহজালাল আন্তর্জাতিক আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবেন। ওইদিন দুপুর ১টায় ঢাকার বারিধারায় প্রেসিডেন্ট পার্কে হুসেইন মুহম্মদ এরশাদের উপস্থিত থাকার কথা রয়েছে। সফরকালে তিনি ব্যাক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার এরশাদের সফর সঙ্গী হিসেবে রয়েছেন।

সকালে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় বিমান বন্দরে এরশাদকে বিদায় জানান।

Top