সকাল ৮:৩৫
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

তিন দিনের সফরে রংপুর গেলেন এরশাদ

ডেস্ক: তিন দিনের সফরে রংপুর গেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় ইউএসবাংলা এয়ার লাইন্সের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২২ সেপ্টেম্বর বেলা ১১টায় ইউএসবাংলা এয়ার লাইন্সের একটি বিমানে জাতীয় পার্টির চেয়ারম্যান সৈয়দপুর থেকে শাহজালাল আন্তর্জাতিক আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবেন। ওইদিন দুপুর ১টায় ঢাকার বারিধারায় প্রেসিডেন্ট পার্কে হুসেইন মুহম্মদ এরশাদের উপস্থিত থাকার কথা রয়েছে। সফরকালে তিনি ব্যাক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার এরশাদের সফর সঙ্গী হিসেবে রয়েছেন।

সকালে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় বিমান বন্দরে এরশাদকে বিদায় জানান।

Top