সকাল ৯:২৫
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

কী ভাবছেন ফারিয়া?

ডেস্ক: শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ  নুসরাত ফারিয়া। একইসাথে এই ছবির মাধ্যমে রোদেলা জান্নাতের অভিষিক্ত হওয়ার কথা।

প্রথমে কথা ছিল ২৪ আগস্ট এফডিসিতে সেট ফেলে একটি গানের শুটিং দিয়ে শুরু হবে ‘শাহেনশাহ’। পরে সেটি পিছিয়ে ২৮ আগস্ট থেকে কক্সবাজারে শুটিং করার সিদ্ধান্ত নেন পরিচালক। পরে সে তারিখও বদলে ৮ সেপ্টেম্বর থেকে পুবাইলে শুটিং শুরু করার কথা। কিন্তু সেটিও হয়নি।

শেষ পর্যন্ত ফারিয়াকে জানানো হয় ১৭ সেপ্টেম্বর থেকে টানা শুটিং চলবে। কিন্তু গতকাল পর্যন্তও ক্যামেরা ওপেন করতে পারেননি পরিচালক। এর আগে ১৭ তারিখের বিষয়টি হলফ করে গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন পরিচালক শামীম আহমেদ রনী।

ছবিটিতের অভিনয় করার কথা রয়েছে একজন নবাগতার। রোদেলা জান্নাত নামের ওই নবাগতা বলছেন, আমি শাহেন শাহ ছবিতে অভিনয়ের জন্য অপেক্ষা করছি। কিন্তু কেন পেছাচ্ছে এই ছবির শুটিং-এর তারিখ।

কী ভাবছেন ফারিয়া? ‘এক মাস ধরে ছবিটির জন্য প্রস্তুতি নিয়ে রেখেছি। জানি না কোন কারণে বারবার শুটিং পেছাচ্ছে। তবে শুনেছি, প্রযোজক ব্যস্ত সময় পার করছেন বলে প্রডাকশনের দিকে নজর দিতে পারছেন না। এখন অপেক্ষা করা ছাড়া উপায়ও নেই’।

Top