সকাল ৯:৪৭
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

মমতা’র উদ্যোগে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচি

ডেস্ক: মহান মুক্তিযুদ্ধে আত্মৎসর্গকারী ৩০ লক্ষ শহীদের স্মরণে সারা দেশে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে মমতা’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। ১৯ ই জুলাই বৃহস্পতিবার পটিয়ার চরকানাই হাবিলাসদ্বীপে অবস্থিত মমতা’র প্রস্তাবিত ডেইরী ফার্মে ফলজ ও ঔষধি বৃক্ষ রোপনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে। বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন মমতা’র প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মমতা’র উপ পরিচালক (আইসিটি ও প্রোগ্রাম) তৌহিদ আহমেদ, সহকারী পরিচালক অসিত কান্তি চৌধুরী, মমতা’র (কৃষি, প্রাণিসম্পদ ও মৎস ইউনিট) টীম লীডার ড. এনামুল হক, সিনিয়র মনিটরিং অফিসার উত্তম কুমার বড়–য়া সহ মমতা’র অন্যান্য কর্মকর্তা-কর্মীবৃন্দ।

জাতীয় বৃক্ষরোপন অভিযান সপ্তাহ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৮ই জুলাই সকালে বৃক্ষ রোপন কর্মসূচি সপ্তাহের উদ্বোধন করেন। তারই ধারাবাহিকতায় শহীদদের স্মরনে জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচি সপ্তাহ পালনের উদ্যোগ নেয় স্বেচ্ছাসেবী উন্নয়নমূলক সংস্থা মমতা।
বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধনকালে মমতা’র প্রধান নির্বাহী বলেন, বৃক্ষরোপন কর্মসূচি সরকারের একটি মহতী উদ্যোগ। সরকারের সহায়ক শক্তি হিসেবে মমতা এই বৃক্ষরোপন কর্মসূচি সপ্তাহ পালন করছে।

Top