সকাল ৮:৫০
ভিডিও কনফারেন্সের মাধ্যমে তারেক সাক্ষাৎকার নিচ্ছেনথার্টিফার্স্ট নাইটে কোনো অনুষ্ঠান নয় : স্বরাষ্ট্রমন্ত্রীআজকের সংখ্যা ১৮/১১/১৮দিনাজপুরে তিনদিন ব্যাপী প্রাণ চিনিগুড়া চাল নবান্ন উৎসব পালিতআজকের সংখ্যা ১৫/১১/১৮সোয়া দুই কোটি টাকায় বিক্রি হলো আত্মহত্যার চিঠিপালিত হচ্ছে বিশ্ব ডায়াবেটিস দিবসনির্বাচন নিয়ে পররাষ্ট্রমন্ত্রীর কূটনীতিক ব্রিফ বৃহস্পতিবারচাঁপাইনবাবগঞ্জে সম্প্রীতি বাংলাদেশের সমাবেশআজকের সংখ্যা ১৪/১১/১৮

সৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু

ডেস্ক: সৌদি আরবে আগুনে পুড়ে মারা গেছেন দুই প্রবাসী বাংলাদেশি। তাদের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। রিয়াদের চৌলাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজন চৌদ্দগ্রামের লুদিয়ারা গ্রামের মৃত আবদুল মালেক ভেন্ডারের ছেলে কামরুল ইসলাম এবং নেতড়া গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে ইয়াসিন ওরফে ফকির।

শনিবার (১৬ জুন) গভীর রাতে এ দুর্ঘটনা ঘটলেও, সোমবার দুপুরে পরিবারের পক্ষ থেকে তাদের মৃত্যুর খবর জানানো হয়। জানা যায়, কামরুল হাসান ও ইয়াসিন সৌদি আরবের চৌলাই এলাকার একটি ফোমের ফ্যাক্টরিতে কাজ করতেন।

কর্মস্থলের ওপরের একটি ঘরেই তারা দু’জন থাকতেন। ধারনা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে শনিবার রাতে সেখানে আগুন লাগে। এসময় তারা ঘুমন্ত ছিলেন। সেখানেই আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়।

Top