সকাল ৯:১৯
বিএনপি’র শুভ বুদ্ধির উদয় হবে : আইনমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সঙ্গে সঙ্গে ব্যবস্থা : প্রধানমন্ত্রীদুর্নীতির বিরুদ্ধে সবরকম ব্যবস্থা গ্রহণ করবোস্ত্রীর জন্মদিন ভুললেই ডিভোর্স!স্বজনপ্রীতি হচ্ছে দুর্নীতির উল্টো পিঠযেই দুর্নীতি করুক ছাড় দেয়া হবে না : গণপূর্তমন্ত্রীআন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০১৯ এর আন্তঃমন্ত্রণালয় সভাপ্রধানমন্ত্রীর উপদেষ্টা হলেন জয়সৌদির ধর্মত্যাগী সেই কিশোরী নাম পাল্টালেনজাতিসংঘের এক তৃতীয়াংশ কর্মীই যৌন হয়রানির শিকার

সৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু

ডেস্ক: সৌদি আরবে আগুনে পুড়ে মারা গেছেন দুই প্রবাসী বাংলাদেশি। তাদের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামে। রিয়াদের চৌলাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজন চৌদ্দগ্রামের লুদিয়ারা গ্রামের মৃত আবদুল মালেক ভেন্ডারের ছেলে কামরুল ইসলাম এবং নেতড়া গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে ইয়াসিন ওরফে ফকির।

শনিবার (১৬ জুন) গভীর রাতে এ দুর্ঘটনা ঘটলেও, সোমবার দুপুরে পরিবারের পক্ষ থেকে তাদের মৃত্যুর খবর জানানো হয়। জানা যায়, কামরুল হাসান ও ইয়াসিন সৌদি আরবের চৌলাই এলাকার একটি ফোমের ফ্যাক্টরিতে কাজ করতেন।

কর্মস্থলের ওপরের একটি ঘরেই তারা দু’জন থাকতেন। ধারনা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে শনিবার রাতে সেখানে আগুন লাগে। এসময় তারা ঘুমন্ত ছিলেন। সেখানেই আগুনে পুড়ে তাদের মৃত্যু হয়।

Top