সন্ধ্যা ৭:০৪
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

পিজা ডেলিভারি দিতে এসে আবেদনময়ীর ফাঁদে সজল

ডেস্ক: পিজা ডেলিভারি দিতে এসে আবেদনময়ী নায়িকার ফাঁদে পরে যায় সজল। ডেলিভারির কাজ শেষ করে সজল দ্রুত প্রস্থান করতে চাইলেও নানান ফাঁদে সজলকে আটকে ফেলে। খুব দ্রুতই সজল তার প্রেমের ফাঁদে পা দেয়। পূর্বের রিলেশন ব্রেকআপের পর থেকে লুনা ছেলে জাতির প্রতি এক ধরনের বিদ্বেষ মনোভাব নিয়ে প্রতিশোধের সুযোগ খুঁজে বেড়ায়।

সহজ সরল সজল লুনার এই কুট কৌশল কোনোভাবেই আঁচ করতে পারে না। গোপন ক্যামেরায় ভিডিও করে সজলকে ফাসানো এবং চাকরিচ্যুত করার যে গোপন মিশনে পিজা কল করেছিলো তার অনেকটাই সাকসেস হয়ে যায়। কিন্তু ঘটনা ঘটে অন্য জায়গায়। সেটা দেখা যাবে এই নাটকে।

সম্প্রতি ‘টক ঝাল মিষ্টি’ নাটকটি নির্মাণ করেছেন সুমন আনোয়ার, রচনাও তার। ঈদুল ফিতর উপলক্ষে চ্যানেল নাইনে ‘টক ঝাল মিষ্টি’ প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ৪৫মিনিটে। এতে জুটি বেঁধেছেন সজল ও প্রভা।

Top