সন্ধ্যা ৭:০৮
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

আনুশকা-প্রভাসের বিয়ে?

ডেস্ক: দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠী আর প্রভাসের সম্পর্ক দিয়ে দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছে। বিশেষ করে ‘বাহুবলী টু’ সিনেমায় একসঙ্গে দুইজন অভিনয়ের পর থেকে এই গুঞ্জন জোড়ালো হয়েছে। যদিও দুজনের পক্ষ থেকে এ নিয়ে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে ‘সাহো’ ছবির শুটিংয়ে প্রভাস আঘাত পাওয়ার পর তাকে দেখতে দুবাই উড়ে যান আনুশকা শেঠি- এমন কথাও রয়েছে। অনেকের প্রশ্ন, দুজনের মধ্যে যদি কোনও সম্পর্ক না থাকে, তাহলে কেন প্রভাসের সঙ্গে দেখা করতে তড়িঘড়ি দুবাইতে উড়ে গেলেন আনুশকা?

আনুশকা-প্রভাসের সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে এই গুঞ্জন চললেও এবার শোনা যাচ্ছে ভিন্ন কথা। আনুশকা বিয়ের জন্য নাকি উঠেপড়ে লেগেছেন তার বাবা-মা। এ বছরের শেষেই দক্ষিণী এ অভিনেত্রীর বিয়ে দিতে চাইছেন তারা। সে কারণে, মন্দিরে গিয়ে পুজা অর্চনাও শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা। কিন্তু কার সঙ্গে আনুশকার বিয়ে হচ্ছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

বর্তমানে প্রভাস ব্যস্ত রয়েছেন ‘সাহো’ ছবির শুটিং নিয়ে। অন্যদিকে, তেলুগু সিনেমা ‘‘সাইলেন্স’-এ কাজ শুরু করেছেন আনুশকা। ‘বাহুবলী’র পর ‘বাগমতি’ ছবিতে শেষ দেখা যায় আনুশকাকে। সূত্র: জি-নিউজ

Top