দুপুর ১:৪৪
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

রাঙামাটির নানিয়ারচর এখন আর্তনাদে হাহাকার

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর এখন পাহাড় ধসে নিহত পরিবারের মাঝে আর্তনাদে হাহাকার। আশঙ্কাতে রয়েছে হাজারো পরিবার। বর্তমানে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ জন।
সোমবার দিবাগত রাত ও মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের বড়পুলপাড়ায় ৪, ঘিলাছড়ি ইউনিয়নের হাতিমারায় ৩ জন ও শিয়াল্লাপাড়া গ্রাম থেকে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
নিহতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- নানিয়ারচরে বড়পুলপাড়ার একই পরিবারের তিনজন সুরেন্দ্র লাল চাকমা (৪৮), তার স্ত্রী রাজ্য দেবী চাকমা ও মেয়ে সোনালী চাকমা (০৯)। হাতিমারা গ্রামের রুমেল চাকমা (১২), রিতান চাকমা (২৫) ও রীতা চাকমা (১৭)। শিয়াইল্লাপাড়া গ্রামের ফুলদেবী চাকমা (৩২), ইতি চাকমা (২৪) ও শিশু অজ্ঞাত (২ মাস)। ৩নং বুড়ঘাট ইউনিয়নের ধরমপাশা কার্বারি পাড়ার স্মৃতি চাকমা (২৩) ও তার ছেলে আয়ুব দেওয়ান।
নিখোঁজরা হলেন,১ সাবেক্ষং ইউনিয়নের বড়কূল পাড়ার মহিলা মেম্বারের ছেলে রোমেন চাকমা (১৪),
পাহাড় ধসের বিষয়ে নানিয়ারচর থানার ওসি আবদুল লতিফ বলেন, নানিয়ারচরের তিন গ্রাম থেকে ১১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

Top