সন্ধ্যা ৭:০৬
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

রাঙামাটির নানিয়ারচর এখন আর্তনাদে হাহাকার

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটির নানিয়ারচর এখন পাহাড় ধসে নিহত পরিবারের মাঝে আর্তনাদে হাহাকার। আশঙ্কাতে রয়েছে হাজারো পরিবার। বর্তমানে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১১ জন।
সোমবার দিবাগত রাত ও মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের বড়পুলপাড়ায় ৪, ঘিলাছড়ি ইউনিয়নের হাতিমারায় ৩ জন ও শিয়াল্লাপাড়া গ্রাম থেকে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
নিহতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- নানিয়ারচরে বড়পুলপাড়ার একই পরিবারের তিনজন সুরেন্দ্র লাল চাকমা (৪৮), তার স্ত্রী রাজ্য দেবী চাকমা ও মেয়ে সোনালী চাকমা (০৯)। হাতিমারা গ্রামের রুমেল চাকমা (১২), রিতান চাকমা (২৫) ও রীতা চাকমা (১৭)। শিয়াইল্লাপাড়া গ্রামের ফুলদেবী চাকমা (৩২), ইতি চাকমা (২৪) ও শিশু অজ্ঞাত (২ মাস)। ৩নং বুড়ঘাট ইউনিয়নের ধরমপাশা কার্বারি পাড়ার স্মৃতি চাকমা (২৩) ও তার ছেলে আয়ুব দেওয়ান।
নিখোঁজরা হলেন,১ সাবেক্ষং ইউনিয়নের বড়কূল পাড়ার মহিলা মেম্বারের ছেলে রোমেন চাকমা (১৪),
পাহাড় ধসের বিষয়ে নানিয়ারচর থানার ওসি আবদুল লতিফ বলেন, নানিয়ারচরের তিন গ্রাম থেকে ১১ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

Top