দুপুর ১:৪৩
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

আর্জেন্টিনা-ব্রাজিল লড়াইয়ে এভ্রিল-চৈতি

ডেস্ক: ফুটবল বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। তাই দর্শকদের জন্য ফুটবলকেন্দ্রিক গল্প নিয়ে তৈরি হয়েছে টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম’। এ টেলিফিল্মের কাহিনি একজন প্রবাসী সাবেক ফুটবলারকে ঘিরে।

এতে সাবেক ফুটবলারের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। তার প্রেমে মাতোয়ারা আপন দুই বোন। তাদের একজন এভ্রিল। তার বোনের চরিত্রে রয়েছেন অভিনেত্রী চৈতি। ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক এ দুই বোনের প্রেমের সমাধান দিতে আয়োজন করা হয় ফুটবল ম্যাচ।

এসএ হক অলিক নির্মিত এই টেলিফিল্মের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কিসলু ও শিখাসহ অনেকে। এ বিষয়ে অলিক বলেন, ঈদ ও বিশ্বকাপ ফুটবল একই সঙ্গে আসছে। এজন্য এ নাটকেও ফুটবল নিয়ে মানুষের আবেগ ধরা পড়ছে। বিশ্বকাপের কারণে ঈদ নাটকের সংখ্যা কমলেও এবার ওয়েবভিত্তিক নাটকের সংখ্যা বেশ বেড়েছে।

ঈদ উপলক্ষে চারটি নাটক নির্মাণ করেছেন এসএ হক অলিক। তিনি আরও বলেন, ফুটবল ম্যাচের সময়টুকু ছাড়া দর্শকের আগ্রহ ঈদ নাটকের দিকেই থাকবে বলে মনে হয়। ফুটবল নিয়ে নানা রসাত্মক নাটক প্রচারিত হওয়ায় এসবে আগ্রহী হবেন দর্শকরা।

‘ফুটবলে প্রেম’ প্রচার করা হবে ঈদের তৃতীয় দিন রাত ১১টা ৩০ মিনিটে এটিএন বাংলায়।

Top