দুপুর ১:৪৩
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

ঝিনাইদহে মিষ্টির দোকানে জরিমানা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে রমজানে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। এতে বিভিন্ন মিষ্টির দোকানে মেয়াদোত্তীর্ন, পচা-বাসি মিষ্টি রাখা, বিক্রি ও অস্বাস্থকর পরিবেশের মিষ্টি তৈরির অভিযোগে ১ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্দোগে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।
ঝিনাইদহ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুচন্দন মন্ডল জানান, রমজান মাসের শুরু থেকেই জেলায় ভোজাল বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানের অংশ হিসাবেই নোংরা পরিবেশে মিষ্টি তৈরি, মেয়াদোত্তীর্ন বিপুল সংখক মিষ্টি রাখা, পচা-বাসি মিষ্টি রাখা, বিক্রির দায়ে বাগাট মিষ্টান্ন ভান্ডার কে ১ লক্ষ টাকা, কুষ্টিয়া দধি ভান্ডার কে ২৫ হাজার ও ঘোষ মিষ্টান্ন ভান্ডার কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।পরে মেয়াদোত্তীর্ণ মিষ্টি নষ্ট করে ফেলা হয়।

Top