সন্ধ্যা ৭:০২
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

ঝিনাইদহে মিষ্টির দোকানে জরিমানা

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে রমজানে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। এতে বিভিন্ন মিষ্টির দোকানে মেয়াদোত্তীর্ন, পচা-বাসি মিষ্টি রাখা, বিক্রি ও অস্বাস্থকর পরিবেশের মিষ্টি তৈরির অভিযোগে ১ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্দোগে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।
ঝিনাইদহ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সুচন্দন মন্ডল জানান, রমজান মাসের শুরু থেকেই জেলায় ভোজাল বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানের অংশ হিসাবেই নোংরা পরিবেশে মিষ্টি তৈরি, মেয়াদোত্তীর্ন বিপুল সংখক মিষ্টি রাখা, পচা-বাসি মিষ্টি রাখা, বিক্রির দায়ে বাগাট মিষ্টান্ন ভান্ডার কে ১ লক্ষ টাকা, কুষ্টিয়া দধি ভান্ডার কে ২৫ হাজার ও ঘোষ মিষ্টান্ন ভান্ডার কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।পরে মেয়াদোত্তীর্ণ মিষ্টি নষ্ট করে ফেলা হয়।

Top