দুপুর ১:৪০
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

পটুয়াখালীতে কিশোর শ্রমিকের ছুরিকাঘাতে অপর কিশোর শ্রমিক নিহত।

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় কিশোর হোটেল শ্রমিক সোলায়মান (১২) এর ছুরিকাঘাতে নিহত হয়েছে অপর কিশোর হোটেল শ্রমিক নয়ন (১৫)। রবিবার (১০ জুন) দিবাগত রাত ১.১০ মিনিটের কলাপাড়া পৌর শহরের লঞ্চঘাট সংলগ্ন আলমের হোটেলে এ ঘটনা ঘটে। ঘাতক সোলায়মানকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, রাতে দুই কিশোর শ্রমিকের মাঝে বিবাদের সৃস্টি হলে এক পর্যায়ে সোলায়মান নয়নের শাসনালীতে কাটার ছুড়ি ঢুকিয়ে দেয়। আহত নয়নকে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে সকাল আটটায় মারা যায় নয়ন।
কিশোর ঘাতক সোলায়মান বরগুনা জেলার আমতলী উপজেলার কলংক গ্রামের মৃত, আবুল বাসার শিকদার ও মোসা. সেলিনা বেগমের পুত্র। আর নিহত নয়ন উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রহমতপুর গ্রামের খোকন মোল্লার পুত্র।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহমেদ জানান, আটক সোলায়মানের জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায়ভার স্বীকার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
Top