রাত ১:১৬
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

ফরিদপুরের পানিতে ডুবে একই পরিবারের ৩ শিশুর মৃত্যু

 ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে একই পরিবারের ৩ শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (১০ জুন) দুপুরে। পানিতে ডুবে নিহত শিশুরা হচ্ছে কাঁঠালবাড়ি গ্রামের ফল ব্যবসায়ী জামির আলী মাতুব্বরের মেয়ে জিমি আক্তার (৭), ছেলে সাজ্জাদ হোসেন (৫) ও জামির আলীর বড় ভাই বাসার মাতুব্বরের মেয়ে মিম আক্তার (৪)।
কাঁঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা ও নুরুল্লাহ গঞ্জ ইউনিয়নের গ্রাম পুলিশ জাফর মাতুব্বর জানান, রবিবার দুপুরে বাড়ির বড়দের না জানিয়ে ঐ ৩ শিশু বাড়ির পুকুরে গোসল করতে নামে। তাদেরকে না পেয়ে বাড়ির লোকজন খুঁজতে থাকে। এক পর্যায়ে দুপুর সাড়ে ১২ টার দিকে পুকুর পাড়ে তিন জনের স্যান্ডেল দেখতে পেয়ে বাড়ির লোকজন পুকুরের পানিতে খুঁজতে থাকে।এক পর্যায়ে দুপুর পৌনে ১ টার দিকে জিমি ও মিমকে পানি থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকেই মৃত ঘোষণা করেন। দুপুর দেড় টার দিকে সাজ্জাদকে পুকুরের পানি থেকে উদ্ধার করে ঐ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কাঁঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা ও নুরুল্লাগঞ্জ ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য আব্দুল হাই বলেন, একই বাড়ির ৩ সন্তানের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Top