সন্ধ্যা ৭:১০
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

ফরিদপুরের পানিতে ডুবে একই পরিবারের ৩ শিশুর মৃত্যু

 ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে একই পরিবারের ৩ শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (১০ জুন) দুপুরে। পানিতে ডুবে নিহত শিশুরা হচ্ছে কাঁঠালবাড়ি গ্রামের ফল ব্যবসায়ী জামির আলী মাতুব্বরের মেয়ে জিমি আক্তার (৭), ছেলে সাজ্জাদ হোসেন (৫) ও জামির আলীর বড় ভাই বাসার মাতুব্বরের মেয়ে মিম আক্তার (৪)।
কাঁঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা ও নুরুল্লাহ গঞ্জ ইউনিয়নের গ্রাম পুলিশ জাফর মাতুব্বর জানান, রবিবার দুপুরে বাড়ির বড়দের না জানিয়ে ঐ ৩ শিশু বাড়ির পুকুরে গোসল করতে নামে। তাদেরকে না পেয়ে বাড়ির লোকজন খুঁজতে থাকে। এক পর্যায়ে দুপুর সাড়ে ১২ টার দিকে পুকুর পাড়ে তিন জনের স্যান্ডেল দেখতে পেয়ে বাড়ির লোকজন পুকুরের পানিতে খুঁজতে থাকে।এক পর্যায়ে দুপুর পৌনে ১ টার দিকে জিমি ও মিমকে পানি থেকে উদ্ধার করে পার্শ্ববর্তী বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ২ জনকেই মৃত ঘোষণা করেন। দুপুর দেড় টার দিকে সাজ্জাদকে পুকুরের পানি থেকে উদ্ধার করে ঐ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কাঁঠালবাড়িয়া গ্রামের বাসিন্দা ও নুরুল্লাগঞ্জ ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য আব্দুল হাই বলেন, একই বাড়ির ৩ সন্তানের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Top