রাত ১:১৭
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

মাদারীপুরে ১১২ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর র‌্যাব-৮ কতৃক সিপিসি-৩ এর একটি বিশেষ অভিযানে রাত আনুমানিক ২টা ১৫ মিনিটের সময় ১১২ পিস ইয়াবা সহ দুই জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।
মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১০ জুন শরীয়তপুর জেলার মহিষার এলাকায় আজম আলী মেম্বার এর কিটনাশক এর দোকানের সামনে দীর্ঘদিন মাদক দ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক একটি দল কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে রাত্র আনুমানিক ২টা ১৫ মিনিটের সময় মোঃ ফারুক হোসেন মল্লিক (৫৮), মোঃ বাচ্চু কাজী(৪৮),নামের ২ জনকে ১১২ পিস ইয়াবাসহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক ব্যাবসায়ীরা স্বীকার করে র‌্যাব-৮ কে জানায়, তাহারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট এর চালান সংগ্রহ করে শরীয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

Top