সন্ধ্যা ৭:০৫
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

ফুলবাড়ীতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে তোফাজ্জল মাষ্টার স্মৃতি সংসদের উদ্যেগে গত শনিবার (৯জুন) সন্ধ্যায় উপজেলার এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৯জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
প্রকৌশলী মোশার্রফ হোসেন বাবু’র পৃষ্ঠপোষকতায় টিএম হেল্থ কেয়ার এন্ড ইমদাদ সিতারা খান কিডনি সেন্টারে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মরিয়ম বেগম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর মাধ্যমিক ও শিক্ষা বোর্ডের সচিব মো. আমিনুল হক সরকার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. কামরুজ্জামান শাহ কামরু। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আজিম উদ্দিন মন্ডল, প্রভাষক সাকেদুল ইসলাম, প্রভাষক মোর্কারম হোসেন বিদ্যুৎ ও প্রভাষক মাসুমা পারভীন বেবি প্রমূখ।
আলোচনা শেষে উপজেলার এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৯জন শিক্ষার্থীকে ফুল দিয়ে বরণ করে নেয় প্রত্যাশা। পরে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সংবর্ধনা প্রদান করেন অনুষ্ঠানের অতিথিদ্বয়। শেষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

Top