সন্ধ্যা ৭:০৩
শহীদ সন্তান সুমন জাহিদের মৃত্যু রহস্য উদ্ঘাটনে সুষ্ঠু তদন্তের জোর দাবী : প্রজন্ম’৭১ঈদের ছুটি কাটিয়ে ঢাকা ফিরে পাচ্ছে আগের চেহারাসকালের বৃষ্টিতে মানুষের দেহমনে স্বস্তিআজ আওয়ামী লীগের যৌথসভাআজিজ আহমেদ নতুন সেনাপ্রধানদক্ষিণ কোরিয়াকে হারিয়ে বিশ্বকাপ শুরু সুইডেনেরসৌদিতে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যুকুয়াকাটা সৈকত জুড়ে পর্যটকের উপচে পড়া ভীড়রংপুরে২ নারী ক্রিকেটারকে সংবর্ধকর্মক্ষেত্রে নারী কর্মীদের হয়রানি

দোষ স্বীকার করেছেন কণ্ঠশিল্পী আসিফ : সিআইডি

ডেস্ক: তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় গ্রেফতার কণ্ঠশিল্পী আসিফ আকবরকে রাতভর জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে আনা অভিযোগ -অনুমতি ছাড়াই সংগীতকর্মসহ অন্যান্য গীতিকার, সুরকার ও শিল্পীদের ৬১৭টি গান বিক্রির কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা। সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএস) মোল্যা নজরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
মোল্যা নজরুল ইসলাম বলেন, আসিফ আকবরকে রাতভর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তিনি তার বিরুদ্ধে আনা অভিযোগ স্বীকার করেছেন।
তিনি বলেন, তাকে ইতোমধ্যে আদালতে হাজির করা হয়েছে। সে তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো স্বীকার করেছে। তবে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সিআইডির তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ড আবেদন করবেন। আদালতের নির্দেশনায় তাকে রিমান্ডে পাওয়া গেলে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।
এছাড়াও আসিফের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকেও মামলার গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করা হয়েছে বলেও জানান তিনি।
গতকাল মঙ্গলবার দিনগত রাত দেড়টায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি টিম তাকে গ্রেফতার করে। রাতেই তাকে একটি সাদা মাইক্রোবাসে মালিবাগের সিআইডি কার্যালয়ে নেওয়া হয়। সুরকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিনের তথ্যপ্রযুক্তি আইনে তেজগাঁও থানার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়। মামলা নম্বর ১৪। সূত্র:অর্থসূচক।

Top