দুপুর ১:৪২
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

ঈদ যাত্রায় কমলাপুরে ১৩ জুনের ট্রেনের আগাম টিকেট

ডেস্ক: ঈদ যাত্রায় কমলাপুর রেলস্টেশন থেকে ১৩ জুনের ট্রেনের আগাম টিকেট দেয়া শুরু হয়েছে। কাঙ্ক্ষিত টিকেটের প্রত্যাশায় সারারাত না ঘুমিয়ে দীর্ঘ লাইনে অপেক্ষা করেন অনেকে। সোমবার (০৪ জুন) সকালে প্রত্যাশিত টিকেট পেয়ে খুশি যাত্রীরা। তবে, প্রতিবারের মতো এবারও ছিল নানা অনিয়মের অভিযোগ।
দিন যতই বাড়ছে কমলাপুরে যেন বাড়ছে রেলের আগাম টিকেট প্রত্যাশীদের চাপ। সোমবার দেয়া হচ্ছে ১৩ জুনের টিকেট। ঈদের দু’দিন আগে হওয়ায় স্বাভাবিকভাবেই বিগত তিন দিনের তুলনায় প্রত্যাশীদের লাইন ছিল বেশি।
তবে, দীর্ঘ অপেক্ষার পর হাতে যখন সেই সোনার হরিণ আনন্দ তখন বাঁধভাঙা।
টিকেট প্রাপ্ত একজন বলেন, ‘টিকেট পাওয়ার পর মনে হচ্ছে আমি আমার বাবা-মায়ের সঙ্গে ঈদ করতে পারবো। অনেক আনন্দ লাগছে।’
আরো একজন বলেন, ‘অনেক আনন্দ লাগছে ভাই’
তবে, প্রতিদিনের মতো এদিনও ছিল নানা অভিযোগ। একজন বলেন, ‘এসিটা যদি পাইতাম, তাহলে আরো ভালো হইত। এসিটার জন্য সারারাত বসে ছিলাম।
আরো একজন বলেন, ‘দুটা কাউন্টারে অনেক কষ্ট। আরো একটা কাউন্টার হলে আরো ভাল হইত।’
রেলওয়ে বলছে, ‘সাধ্যের মধ্যে সর্বোচ্চ সেবা দিচ্ছেন তারা। এছাড়া আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ আর কালোবাজি রোধেও তৎপর রয়েছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী।
সীতাংশ চক্রবর্তী বলেন, ‘স্টেশন ম্যানেজার এ পর্যন্ত কোনো অভিযোগ পাইনি টিকেট পায়নি। এসি টিকেটরে ব্যবস্থা করা হয়েছে। আশা করছি, কোনোরকম ভোগান্তি হবে না।’
ঈদ স্পেশাল সার্ভিসের টিকিটসহ সোমবার দেয়া হচ্ছে প্রায় সাতাশ হাজার ৫০০ টিকেট।

Top