দুপুর ১:৪২
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

ফরিদপুরে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদপত্র বিতরণ

মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর থেকে: ২০১৭-১৮ অর্থ বছরের বিভিন্ন জাতীয় দিবসে ফরিদপুর ময়েজউদ্দিন জেলা সরকারী গণগ্রন্থাগারের আয়োজনে চিত্রাংকন, বইপাঠ, আবৃত্তি ও রচনা প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল রবিবার (০৩ জুন) ময়েজউদ্দিন জেলা সরকারী গণগ্রন্থাগার মিলনায়াতনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ শামসুল আলম। মাদারীপুর জেলা সরকারী গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলী ও সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর সুলতান মাহমুদ হিরক। অনুষ্ঠান পরিচালনা করেন ফরিদপুর ময়েজউদ্দিন জেলা সরকারী গণগ্রন্থাগারের ভারপ্রাপ্ত লাইব্রেরীয়ান মোঃ সাইফল্লাহ।

Top