ভোর ৫:৪১
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছে সাইফ আলি ও শ্রীদেবীর কন্যা

ডেস্ক: খুব শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান ও শ্রীদেবীকন্যা জানভি কাপুর। কিন্তু এসব থেকে নিজেকে অনেক দূরে সরিয়ে রেখেছেন সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশালা দত্ত।

বলিউড থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সবসময় সক্রিয় থাকেন ত্রিশালা। নানা সময় নিজের ছবি প্রকাশ করেন ইনস্টাগ্রামে। নিজস্ব স্টাইল দিয়ে এরই মধ্যে জয় করে নিয়েছে ভক্তদের মন।

সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছে ত্রিশালা। যেখানে সাদা রঙা বিকিনির উপর টপস পরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেছে সঞ্জয়কন্যাকে। এতে বেশ আবেদনময়ী লাগছে তাকে। ছবিগুলো শেয়ারের পর রীতিমতো ভাইরাল হয়ে উঠে সেগুলো।

সঞ্জয় দত্তের প্রথম স্ত্রীর মেয়ে ত্রিশালা দত্ত। যখন তার বয়স মাত্র আট বছর, তখন ব্রেইন টিউমার হয়ে মারা যায় তার মা রিচা শর্মা। মায়ের মৃত্যুর পর নানা-নানীর সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকেন ত্রিশালা।

Top