সন্ধ্যা ৬:৩১
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

রাজশাহী পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধমকথা ডেস্ক: ৩৫তম শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপারদের কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিতে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার(১৬ মে) সকাল সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী সারদায় পৌঁছান। এ সময় তাঁকে স্বাগত জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এ উপলক্ষে একাডেমিকে বর্ণাঢ্য আয়োজনে সাজানো হয়েছে। প্রধানমন্ত্রী বিসিএসের নবীন পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনীর অভিবাদন গ্রহণ করেন।

এছাড়া কারে করে প্যারেড পরিদর্শন করেন তিনি। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ক্যাডারদের পদক বিতরণ এবং তাদের উদ্দেশ্য ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। দুপুরে ঢাকা ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

Top