সন্ধ্যা ৬:৩৪
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

শাবিতে উন্নয়নমূলক পরিকল্পনা বিষয়ক কর্মশালা

শাবি প্রতিনিধি: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর তত্ত্বাবধানে জিওগ্রাফী এন্ড এনভায়রনমেন্ট (জিইই) বিভাগে উন্নয়নমূলক পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
ক্যাম্পাসসূত্রে জানা যায়, গত সোমবার সকাল ১০ ঘটিকায় জিইই বিভাগে অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন জিইই বিভাগের সকল শিক্ষকবৃন্দ ।
কর্মশালায় সভাপতিত্ব করেন জিইই বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ মুয়ি¨দ হাসান এবং সঞ্চালনায় ছিলেন সহকারী অধ্যাপক মোঃ বাহাউদ্দিন শিকদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবির আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম।
আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস বলেন, শাবির জিওগ্রাফী এন্ড এনভায়রনমেন্ট বিভাগ শিক্ষার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই বিভাগের সকল প্রকার সমস্যা খুঁজে বের করে তা উন্নয়ন পরিকল্পনা প্রতিবেদনে দাখিল করতে হবে। তিনি বিভাগের শিক্ষকদেরকে নিজেদের ক্যারিয়ার, জার্নাল ও রিসার্চের উপর জোর দিতে বলেন।
প্রসঙ্গত, কর্মশালায় টেকনিক্যাল সেশন পরিচালনা করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম।

Top