ভোর ৫:৫৪
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

শাবিতে উন্নয়নমূলক পরিকল্পনা বিষয়ক কর্মশালা

শাবি প্রতিনিধি: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর তত্ত্বাবধানে জিওগ্রাফী এন্ড এনভায়রনমেন্ট (জিইই) বিভাগে উন্নয়নমূলক পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।
ক্যাম্পাসসূত্রে জানা যায়, গত সোমবার সকাল ১০ ঘটিকায় জিইই বিভাগে অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন জিইই বিভাগের সকল শিক্ষকবৃন্দ ।
কর্মশালায় সভাপতিত্ব করেন জিইই বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ মুয়ি¨দ হাসান এবং সঞ্চালনায় ছিলেন সহকারী অধ্যাপক মোঃ বাহাউদ্দিন শিকদার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবির আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম।
আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস বলেন, শাবির জিওগ্রাফী এন্ড এনভায়রনমেন্ট বিভাগ শিক্ষার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তাই বিভাগের সকল প্রকার সমস্যা খুঁজে বের করে তা উন্নয়ন পরিকল্পনা প্রতিবেদনে দাখিল করতে হবে। তিনি বিভাগের শিক্ষকদেরকে নিজেদের ক্যারিয়ার, জার্নাল ও রিসার্চের উপর জোর দিতে বলেন।
প্রসঙ্গত, কর্মশালায় টেকনিক্যাল সেশন পরিচালনা করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মোঃ আশরাফুল আলম।

Top