ভোর ৫:৪৪
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

দুই বাংলার দুই তারকা ইমরান ও কৌশানি একসঙ্গে

ডেস্ক: দুই বাংলার দুই তারকা কণ্ঠশিল্পী ইমরান ও অভিনেত্রী কৌশানি। বাংলাদেশের সঙ্গীত জগতে উজ্জ্বল নক্ষত্র ইমরান। হালের কণ্ঠযোদ্ধাদের মধ্যে তিনিই সব থেকে জনপ্রিয়। অন্যদিকে, কৌশানি কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রির একজন উঠতি তারকা। ইতিমধ্যে বেশ কয়েকটি হিট ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করে ফেলেছেন তিনি।

দুই জগতের বাসিন্দা হলেও ‘ইশশ’ নামের একটি মিউজিক ভিডিওর বদৌলতে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধছেন ইমরান ও কৌশানি। নিজের ফেসবুকে কৌশানির সঙ্গে একটি ছবি পোস্ট করে সে কথা নিজেই জানিয়েছেন ইমরান। অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর গানটির সুর ও সংগীতায়োজনও করেছেন ইমরান। গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ।  প্রযোজনা করেছে বাংলাদেশের ধ্রুব মিউজিক স্টেশন।

গত ৭ ও ৯ মে কলকাতার বিভিন্ন লোকেশনে ইমরান-কৌশানি জুটির নতুন এ মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করা হয়। গানের ভিডিও কোরিওগ্রাফি করেছেন স্যান্ডি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা সুশাভান দাস। আসন্ন রোজার ঈদে ‘ইশশ’ প্রকাশ করা হবে বলে কণ্ঠশিল্পী ইমরানের ফেসবুক স্ট্যাটাস থেকে জানা গেছে।

Top