রাত ৪:১৮
ক্যান্সার আক্রান্ত সন্তানকে বাঁচাতে ১ দিনের বেতন দিলেন শিক্ষকরা২১ আগস্ট গ্রেনেড হামলার রায় আগামী মাসেইগুজব ছড়ানোর মামলায় চিকিৎসা শেষে নওশাবাকে কারাগারেকোটা সংস্কার : ২৫ শিক্ষার্থীর জামিনকোটা সংস্কার : রাশেদ-লুনাসহ সাত জনের জামিনআরও তিন শিক্ষার্থীর জামিনপ্রতিটি ঈদ জামাতে নিরাপত্তা ব্যবস্থা থাকবেদুর্নীতির মামলায় পূর্ব অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেফতার নয়মির্জা ফখরুল নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবে সন্ধ্যা সাড়ে ৬টায়বউয়ের দোয়া পরিবহন

দুই বাংলার দুই তারকা ইমরান ও কৌশানি একসঙ্গে

ডেস্ক: দুই বাংলার দুই তারকা কণ্ঠশিল্পী ইমরান ও অভিনেত্রী কৌশানি। বাংলাদেশের সঙ্গীত জগতে উজ্জ্বল নক্ষত্র ইমরান। হালের কণ্ঠযোদ্ধাদের মধ্যে তিনিই সব থেকে জনপ্রিয়। অন্যদিকে, কৌশানি কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রির একজন উঠতি তারকা। ইতিমধ্যে বেশ কয়েকটি হিট ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করে ফেলেছেন তিনি।

দুই জগতের বাসিন্দা হলেও ‘ইশশ’ নামের একটি মিউজিক ভিডিওর বদৌলতে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধছেন ইমরান ও কৌশানি। নিজের ফেসবুকে কৌশানির সঙ্গে একটি ছবি পোস্ট করে সে কথা নিজেই জানিয়েছেন ইমরান। অভিনয়ের পাশাপাশি মিউজিক ভিডিওর গানটির সুর ও সংগীতায়োজনও করেছেন ইমরান। গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ।  প্রযোজনা করেছে বাংলাদেশের ধ্রুব মিউজিক স্টেশন।

গত ৭ ও ৯ মে কলকাতার বিভিন্ন লোকেশনে ইমরান-কৌশানি জুটির নতুন এ মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করা হয়। গানের ভিডিও কোরিওগ্রাফি করেছেন স্যান্ডি। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা সুশাভান দাস। আসন্ন রোজার ঈদে ‘ইশশ’ প্রকাশ করা হবে বলে কণ্ঠশিল্পী ইমরানের ফেসবুক স্ট্যাটাস থেকে জানা গেছে।

Top