সন্ধ্যা ৬:৩৩
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

আইপিএলের দর্শকদের মনে কৌতূহল, কে এই সুন্দরী?

ডেস্ক: আইপিএলে দুর্দান্ত ফর্মে আছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এখন পর্যন্ত ১০ ম্যাচের ৮টিতেই জিতেছে সাকিব আল হাসানরা। ১৬ পয়েন্ট নিয়ে আছে সবার শীর্ষে।

মাঠে কেন উইলিয়ামসনদের খেলায় যেমন নজর কাড়ছে তেমনি গ্যালারিতে চোখে পড়ছে এক তরুণীকে যে কিনা হায়দ্রাবাদের জার্সি গায়ে প্রতি ম্যাচেই হাজির হচ্ছেন সাকিবদের খেলা দেখতে। টিভি পর্দায়ও বার বার দেখানো হচ্ছে তাকে। দর্শকদের মনে স্বাভাবিক কৌতূহল, কে এই সুন্দরী?

অবশেষে মিললো তার পরিচয়। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সুন্দরী এই তরুণীর নাম কাব্য মারান। সানরাইজার্স হায়দ্রাবাদের মালিক এবং সান গ্রুপের প্রতিষ্ঠাতা কালানিথি মারানের কন্যা তিনি। সান মিউজিক ও সান টিভির এফএম চ্যানেলে কর্মরত তিনি।

ক্রিকেটের দারুণ ভক্ত কব্য। ২০১৩ সালে তাদের ফ্রাঞ্চাইজি আইপিএল-এ অংশ নেয়ার পর থেকেই দলকে সমর্থন জানাতে স্টেডিয়াম থেকে স্টেডিয়ামে ছুটে বেড়াচ্ছেন কাব্য।

কেন উইলিয়ামসনের নেতৃত্বে সানরাইজার্সের যাত্রাটা দুর্দান্ত চলছে এবারের আইপিএলে। আজ (বৃহস্পতিবার) রাত সাড়ে আটটায় দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামছে তারা।

Top