ভোর ৫:৪১
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

আইপিএলের দর্শকদের মনে কৌতূহল, কে এই সুন্দরী?

ডেস্ক: আইপিএলে দুর্দান্ত ফর্মে আছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এখন পর্যন্ত ১০ ম্যাচের ৮টিতেই জিতেছে সাকিব আল হাসানরা। ১৬ পয়েন্ট নিয়ে আছে সবার শীর্ষে।

মাঠে কেন উইলিয়ামসনদের খেলায় যেমন নজর কাড়ছে তেমনি গ্যালারিতে চোখে পড়ছে এক তরুণীকে যে কিনা হায়দ্রাবাদের জার্সি গায়ে প্রতি ম্যাচেই হাজির হচ্ছেন সাকিবদের খেলা দেখতে। টিভি পর্দায়ও বার বার দেখানো হচ্ছে তাকে। দর্শকদের মনে স্বাভাবিক কৌতূহল, কে এই সুন্দরী?

অবশেষে মিললো তার পরিচয়। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সুন্দরী এই তরুণীর নাম কাব্য মারান। সানরাইজার্স হায়দ্রাবাদের মালিক এবং সান গ্রুপের প্রতিষ্ঠাতা কালানিথি মারানের কন্যা তিনি। সান মিউজিক ও সান টিভির এফএম চ্যানেলে কর্মরত তিনি।

ক্রিকেটের দারুণ ভক্ত কব্য। ২০১৩ সালে তাদের ফ্রাঞ্চাইজি আইপিএল-এ অংশ নেয়ার পর থেকেই দলকে সমর্থন জানাতে স্টেডিয়াম থেকে স্টেডিয়ামে ছুটে বেড়াচ্ছেন কাব্য।

কেন উইলিয়ামসনের নেতৃত্বে সানরাইজার্সের যাত্রাটা দুর্দান্ত চলছে এবারের আইপিএলে। আজ (বৃহস্পতিবার) রাত সাড়ে আটটায় দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে মাঠে নামছে তারা।

Top