ভোর ৫:৫০
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

মেয়েদের দেখে ছেলেরা জীবনের কত সময় নষ্ট করে?

ডেস্ক: জীবনের প্রতিটি ক্ষেত্রে নারী-পুরুষ একে অপরের পাশাপাশি চলে থাকেন। জীবনের প্রয়োজনে হোক বা সামাজিক রীতি-নীতি অনুসারে হোক। কারণ যাই হোক নারী-পুরুষকে একসঙ্গেই থাকতে হয়। এবার আসা যাক ভিন্ন প্রসঙ্গে। অনেক বছর ধরে একে অপরের সঙ্গে আছেন কিন্তু জানেনই না কেউ কারো অজানা তথ্য। আজকে লেখার মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করবো পুরুষ সঙ্গীর সম্পর্কে সমীক্ষায় উঠে আসা অজানা কিছু তথ্য। যদি জানা না থাকে জেনে নিন।

অবিশ্বাসী পুরুষ: একটি সমীক্ষায় জানা গেছে, যে সকল পুরুষ নিজের স্ত্রীর বিশ্বাসভঙ্গ করেন, তাদের আই-কিউ বা বুদ্ধিমত্তা কম হয়।

মেয়েদের দিকে চেয়ে থাকা: জানা গেছে, নিজের জীবনের গোটা একটা বছর পুরুষেরা মেয়েদের দিকে তাকিয়ে নষ্ট করে।

খুন: সমীক্ষায় রিপোর্ট বলছে, যে সকল মহিলারা খুন হন, তাদের অর্ধেকই বর্তমান অথবা প্রাক্তন স্বামী অথবা প্রেমিকের হাতে প্রাণ খোয়ান।

মিথ্যা বলা: মেয়েদের চেয়ে ঢের বেশি মিথ্যা বলে পুরুষেরা। একজন মহিলা দিনে তিনবার মিথ্যা বললে পুরুষেরা বলে ছয় বার।

ল্যাপটপ: কোলের উপরে যেসব পুরুষ ল্যাপটপ রেখে ব্যবহার করেন, তারা সন্তানের জন্ম দিতে কম সক্ষম হন। কারণ তাতে স্পার্ম কাউন্ট কমে যায়

Top