সন্ধ্যা ৬:৩৫
আমি বিবাহিত না : সিমলানড়াইলের মামলায় খালেদার ৬ মাসের জামিনমহাসড়কেও চলবে না ফিটনেসবিহীন গাড়ি: আইজিপিপ্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন বুধবারভারতের সাবেক স্পিকার সোমনাথ চ্যাটার্জির মৃত্যুমন্ত্রিসভার বৈঠক চলছে১৫ আগস্টের ঘাতকরা এখনো সক্রিয় : স্বরাষ্ট্রমন্ত্রী২২ আগস্ট পবিত্র ঈদুল আজহামুক্তিযুদ্ধ ও সৎসঙ্গের অবদানে শহীদ বুদ্ধিজীবী প্যারী মোহন আদিত্যআজ জানা যাবে ঈদ কত তারিখ

তালোড়ায় নৌকার পক্ষে ছাত্রলীগের গণসংযোগ

বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নৌকার পক্ষে ছাত্রলীগের নেতা-কর্মীরা প্রত্যেক ওয়ার্ডে ভোটারদের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে মতবিনিময় ও মটর-সাইকেল শো ডাউন করে।

এছাড়াও বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নির্দেশনায় ও ছাত্রনেতা আরিফ ইশতিয়াক রাহুলের নেতৃত্বে দুপচাঁচিয়া উপজেলা ছাত্রলীগ ও অধীনস্ত বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীদের নিয়ে এ গণসংযোগ হয়। তালোড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে এর পূর্বে দলীয় ব্যানারে এককভাবে কোনো সহযোগী বা ভাতৃপ্রতীম সংগঠন গণসংযোগে অংশগ্রহণ করেনি।

উক্ত গণসংযোগের সময় উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিনেশ, তালোড়া পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক বাবু প্রামানিক, দুপচাঁচিয়া পৌর ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সৃষ্টি, জিয়ানগর ইউনিয়ন ছাত্রলীগ নেতা রিপন সহ আরোও অন্যান্যরা।

গণসংযোগ শেষে তারা সকলে তালোড়ায় প্রধান দলীয় নির্বাচনী অফিসে এসে আ’লীগ মনোনিত প্রার্থী আমিরুল ইসলাম বকুল ও কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব হেলাল উদ্দীন কবিরাজের সাথে নির্বাচন প্রসঙ্গে আলাপ ও মত বিনিময় করেন।

 

Top