ভোর ৫:৪৪
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

দিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীর

প্রথমকথা ডেস্ক: আইপিএলে লাগাতার হারের পর দিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীর। নিচ্ছেন না এ মৌসুমের পারিশ্রমিকও। অন্যদিকে তার পরামর্শেই দিল্লির নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে শ্রেয়স আয়ারকে।

চলতি আইপিএলে ছয়টি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জয় পেয়েছে দিল্লি। আর এই বাজে পারফরমেন্সের দায় সবটাই নিজের কাঁধে নিয়েছেন গম্ভীর। অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় বলেছেন, পয়েন্ট টেবিলের যে জায়গায় আমরা আছি, তার পুরোপুরি দায়ভার আমি নিচ্ছি। আমার মনে হয়েছে আমি ঠিকঠাক কাজ করতে পারিনি। অধিনায়ক হিসেবে পুরো দায় তাই আমার ওপরই পড়ে।

তবে নেতৃত্ব ছাড়া পেছনে কোনো চাপ নেই বলে জানিয়েছেন তিনি। গম্ভীর বলেছেন, আমার মনে হয়েছে অধিনায়কত্ব ছাড়ার এটাই সঠিক সময়, কারণ এখনও সুযোগ আছে আমাদের। আর এই সিদ্ধান্ত একান্তই আমার, ফ্র্যাঞ্চাইজির কোনো চাপ নেই।

এবারের আইপিএলে পারিশ্রমিক হিসেবে ২ কোটি ৮০ টাকা পাওয়ার কথা ছিল তার। তবে সেই পারিশ্রমিকও নেবেন বলে জানিয়ে দিয়েছেন।

Top