ভোর ৫:৪১
ফুলবাড়ীতে দু’টি ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণামাদারীপুরে র‌্যাব-৮ কর্তৃক নকল ৬টন সেমাই ধ্বংসমাদারীপুরে পদ্মায় নিখোঁজ লঞ্চ যাত্রীর লাশ উদ্ধারমমতা’র কিশোর-কিশোরী নির্বাচন কর্মশালাফরিদপুরে আটক মেছোবাঘ, দুটি পালিয়ে যাওয়ায় আতংকে এলাকাবাসীযুক্তরাষ্ট্রের সিনেটর পদে বিজয়ী বাংলাদেশি চন্দনসেহরি ও ইফতারে সঠিক খাবার নির্বাচন করা গুরুত্বপূর্ণতাসফিয়া হত্যা মামলার আসামী আশিক গ্রেফতারসালমান খানের প্রেমিকা দিশাতাজিনের কুলখানি শুক্রবার

এ কি কুকুর নাকি পাখি?

প্রথমকথা ডেস্ক: এ কি কুকুর নাকি পাখি! পাখি উড়তে পারে আকাশে, ডানা মেলে। কিন্তু কুকুরকে কি দেখেছেন উড়তে? একটি কুকুর পারে উড়তে। ৪ বছর বয়সী জ্যান্ডার হলো সেই উড়ন্ত কুকুর। হাঙ্গেরিয়ান ভিজস্লা জাতের কুকুরটির উড়তে পারার ক্ষমতা ২৪ ঘণ্টায় তাকে রীতিমত ইন্টারনেট সেলিব্রিটিতে পরিণত হয়েছে। সূত্র ডেইলি মেইল।

জ্যান্ডারের ওড়ার ছবি প্রথম তুলেছিল তার মালিক সুসান স্পিংক। এক বছর আগে সমুদ্র সৈকতে হাঁটার সময় তার কুকুরের বেশ উঁচুতে লাফ দেওয়ার একটি ছবি তোলে। ওই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করার পর ব্যাপক সাড়া পান তিনি। এরপর তার প্রিয় কুকুরের এমন ওড়ার ভঙ্গির বেশ অনেকগুলো ছবি তুলেন তিনি।

শুধু তাই নয়। জ্যান্ডারের নামে পরবর্তীতে ফেসবুক ফ্যান পেজও খুলে বসেন তিনি। পেজের নাম জ্যান্ডার, দ্য ফ্লাইং ডগ। সেই পেজে প্রতিটি ছবিতে দেখা যায় স্কটল্যান্ডের ঘাসে, মাঠে, সমুদ্রতটে উড়ে উড়ে যাচ্ছে যেন কুকুরটি। ছবিগুলোর ক্যাপশনে জ্যান্ডারকে তুলনা করা হয় উড়োজাহাজের সঙ্গে।

দেখুন ছবিগুলো –

Top