রাত ৪:০০
‘কোটা ইস্যুতে ছাত্রলীগকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী’'কীভাবে আবিষ্কার করলাম যে আমার স্বামীর আরেকটি স্ত্রী আছে'আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা সোমবারখালেদা জিয়া খুবই অসুস্থ, জানালেন আইনজীবিদেশে পৌঁছেছে রাজীব মীরের মরদেহজাপানে দাবদাহ: আরো অন্তত ১১ জনের প্রাণহানিঋতুপর্ণা ঢাকাতে ‘জ্যাম’ ছবির মহরতেপর্ষদ সভা করবে ব্রাক ব্যাংকবিডি ফিন্যান্স লিমিটেডের সভা ২৫ জুলাইখালেদার দণ্ডের আপিল শুনানি আজ

মুক্তিযোদ্ধা সন্তানদের কোটা বাতিলের সিদ্ধান্ত পুনর্বিবেচনার দাবি

ডেস্ক: মুক্তিযোদ্ধা কোটা বাতিলের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়েছে- আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের নেতারা।
বুধবার পাঠানো এক যুক্তবিবৃতিতে সংগঠনের সভাপতি মো. হুমায়ুন কবির এবং সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের প্রতি বিশেষ আন্তরিক।
দেশের উদ্ভূত পরিস্থিতির কারণে তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই নিয়েছেন। তবে, আমরা চাই মুক্তিযোদ্ধাদের যে সম্মান জাতির জনক দিয়েছেন, সেটা যেন তার কন্যার হাতে নষ্ট না হয়।
আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বঙ্গবন্ধুর কন্যা আমাদের বিমুখ করবেন না। এই যুক্ত বিবৃতিতে আরও বলা হয়েছে, মুক্তিযোদ্ধা কোটা বাতিলের সিদ্ধান্ত পুনর্বহাল না করা হলে ’৭১-এ পরাজিত দলেরা জয়ী হবে।

Top