রাত ৪:৪৮
আগামী মাস থেকে এলএনজির সরবরাহ শুরু: নসরুল হামিদআম নয়, আঁটির উপকারিতা জেনে নিনদিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীরইউটিউব দেখে পার্সেল বোমা বানানো সেই শিক্ষক গ্রেফতারতারেকের বাংলাদেশি নাগরিকত্ব নেই : আইনমন্ত্রীছাত্রীকে এসিড ছোড়ার মামলায় একজনের যাবজ্জীবনপাসপোর্ট নিতে হলে অবশ্যই দেশে আসতে হবেতিনদিনের সফরে অস্ট্রেলিয়া পথে প্রধানমন্ত্রীরাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর স্থগিতবড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক ও ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

মুক্তিযোদ্ধা সন্তানদের কোটা বাতিলের সিদ্ধান্ত পুনর্বিবেচনার দাবি

ডেস্ক: মুক্তিযোদ্ধা কোটা বাতিলের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার জন্য প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়েছে- আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের নেতারা।
বুধবার পাঠানো এক যুক্তবিবৃতিতে সংগঠনের সভাপতি মো. হুমায়ুন কবির এবং সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যদের প্রতি বিশেষ আন্তরিক।
দেশের উদ্ভূত পরিস্থিতির কারণে তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই নিয়েছেন। তবে, আমরা চাই মুক্তিযোদ্ধাদের যে সম্মান জাতির জনক দিয়েছেন, সেটা যেন তার কন্যার হাতে নষ্ট না হয়।
আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বঙ্গবন্ধুর কন্যা আমাদের বিমুখ করবেন না। এই যুক্ত বিবৃতিতে আরও বলা হয়েছে, মুক্তিযোদ্ধা কোটা বাতিলের সিদ্ধান্ত পুনর্বহাল না করা হলে ’৭১-এ পরাজিত দলেরা জয়ী হবে।

Top