রাত ৪:৩৬
আগামী মাস থেকে এলএনজির সরবরাহ শুরু: নসরুল হামিদআম নয়, আঁটির উপকারিতা জেনে নিনদিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীরইউটিউব দেখে পার্সেল বোমা বানানো সেই শিক্ষক গ্রেফতারতারেকের বাংলাদেশি নাগরিকত্ব নেই : আইনমন্ত্রীছাত্রীকে এসিড ছোড়ার মামলায় একজনের যাবজ্জীবনপাসপোর্ট নিতে হলে অবশ্যই দেশে আসতে হবেতিনদিনের সফরে অস্ট্রেলিয়া পথে প্রধানমন্ত্রীরাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর স্থগিতবড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক ও ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

মঙ্গল শোভাযাত্রাতে বাইরে থেকে কাউকে ঢুকতে দেয়া হবে না

প্রথমকথা ডেস্ক: পহেলা বৈশাখে রাজধানী ঢাকাজুড়ে কঠোর নিরাপত্তা প্রস্তুতি নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আগামী ১৪ই এপ্রিল পহেলা বৈশাখের দিনে শবে মেরাজের অনুষ্ঠান থাকায় ডিএমপির তরফে বিকেল ৫টার মধ্যে উন্মুক্ত স্থানের অনুষ্ঠানগুলো শেষ করার নির্দেশনা দেয়া হয়েছে।
তবে রবীন্দ্র সরোবরের অনুষ্ঠান সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে। এছাড়া, মঙ্গল শোভাযাত্রা ও ছায়ানটের বর্ষবরণ কঠোর পুলিশি বেষ্টনীর মধ্যে অনুষ্ঠিত হবে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।
ডিএমপি কমিশনার নারীদের বড় ভ্যানিটি ব্যাগ না নেয়ার পরামর্শ দেন। এছাড়া, কোন ধরণের ক্ষতিকর ধাতব এবং দাহ্য পদার্থ বহন করা যাবে না বলে তিনি উল্লেখ করেন।
তিনি আরো বলেন, এদিন রমনা, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা ও শাহবাগসহ পুরো রাজধানীজুড়ে ব্যাপক পুলিশি নিরাপত্তা থাকবে। মঙ্গল শোভাযাত্রা যেই রুটে চলবে, তার চারপাশেই পুলিশি বেষ্টনী থাকবে।
ছায়ানটের অনুষ্ঠানে নিরাপত্তা বেষ্টনী থাকবে দুই স্তরের। মঙ্গল শোভাযাত্রাতে বাইরে থেকে কাউকে ঢুকতে দেয়া হবে না। যতগুলো ভেন্যুতে অনুষ্ঠান হবে প্রতিটা ভেন্যুতে পুলিশি তল্লাশি চালানো হবে। অনুষ্ঠানের আশপাশের সড়কগুলো বন্ধ থাকবে। নিয়ন্ত্রিত থাকবে বেশ কিছু সড়কের যান চলাচল।

Top