রাত ৪:৫৬
আগামী মাস থেকে এলএনজির সরবরাহ শুরু: নসরুল হামিদআম নয়, আঁটির উপকারিতা জেনে নিনদিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীরইউটিউব দেখে পার্সেল বোমা বানানো সেই শিক্ষক গ্রেফতারতারেকের বাংলাদেশি নাগরিকত্ব নেই : আইনমন্ত্রীছাত্রীকে এসিড ছোড়ার মামলায় একজনের যাবজ্জীবনপাসপোর্ট নিতে হলে অবশ্যই দেশে আসতে হবেতিনদিনের সফরে অস্ট্রেলিয়া পথে প্রধানমন্ত্রীরাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর স্থগিতবড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক ও ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

বৈশাখের গানে নাচলেন কর্নিয়া (ভিডিও)

ডেস্ক: অনুরূপ আইচের কথায় গানটিতে সুর ও সংগীতায়োজন করেছেন আরফিন রুমি। আর ভিডিও তৈরি করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। গানটি উপভোগ করা যাচ্ছে বাংলাঢোলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের সবকয়টি মোবাইল ফোনের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।

প্রথমবারের মতো বৈশাখের একটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের গায়িকা কর্নিয়া। এর মিউজিক ভিডিওতেও থাকছেন তিনি। চমকপ্রদ তথ্য হচ্ছে, গানটির সঙ্গে নাচের মুদ্রা মিলিয়েছেন কর্নিয়া নিজেই।
রবিবার বাংলাঢোলের ব্যানারে বেরিয়েছে ‘পাওয়ার ভয়েস’ খ্যাত গায়িকা কর্নিয়ার গান ‘নববর্ষ’। অনুরূপ আইচের কথায় এতে সুর ও সংগীতায়োজন করেছেন আরফিন রুমি। এর ভিডিও তৈরি করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। ‘নববর্ষ’ উপভোগ করা যাচ্ছে বাংলাঢোলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের সবকটি মোবাইলফোনের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে।
কর্নিয়া বলেন, ‘এটি আমার জীবনে অন্যরকম অভিজ্ঞতা। আমার কাজ গান করা। তবে নিজের গানের সঙ্গে নাচতে খারাপ লাগেনি। নির্মাতা ও অন্যদের সহযোগিতায় গানটি সুন্দরভাবে দর্শকের সামনে হাজির করেছি। আমার পক্ষ থেকে সবার জন্য এই গানটি নববর্ষের উপহার।’

Top