রাত ৮:২৭
‘কোটা ইস্যুতে ছাত্রলীগকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী’'কীভাবে আবিষ্কার করলাম যে আমার স্বামীর আরেকটি স্ত্রী আছে'আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা সোমবারখালেদা জিয়া খুবই অসুস্থ, জানালেন আইনজীবিদেশে পৌঁছেছে রাজীব মীরের মরদেহজাপানে দাবদাহ: আরো অন্তত ১১ জনের প্রাণহানিঋতুপর্ণা ঢাকাতে ‘জ্যাম’ ছবির মহরতেপর্ষদ সভা করবে ব্রাক ব্যাংকবিডি ফিন্যান্স লিমিটেডের সভা ২৫ জুলাইখালেদার দণ্ডের আপিল শুনানি আজ

খালেদা জিয়াকে এক ঘরে করতে হবে : তথ্যমন্ত্রী

ডেস্ক : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নারী উন্নয়ন বিরোধী শক্তির লালন-পালনকারী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপিকে সমাজ এবং রাজনীতির মাঠ থেকে এক ঘরে করতে হবে।রোববার কুষ্টিয়ায় জাতীয় নারী জোট-ভেড়ামরা শাখা আয়োজিত ভেড়ামারা ডিগ্রী কলেজ মাঠে নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
নারী বিদ্বেষীদের মিষ্টি কথায় না ভুলে ওদের আর জায়গা না দিতে নারী সমাজের প্রতি আহবান জানিয়ে হাসানুল হক ইনু বলেন, বেগম খালেদা নারী উন্নয়ন বিরোধী ও নির্যাতন কারীদের সঙ্গী। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব নীতি আইনের মধ্যেই আছে নারী উন্নয়ন নারীর স্বার্থ। তিনিই নারীদের সন্মান দিয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন।
উপজেলা নারী জোটের সভাপতি নাসিমা আলিম সাজু’র সভাপতিত্বে সমাবেশে জাতীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রীনা, জাতীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন প্রমুখ বক্তব্য রাখেন।

Top