রাত ৪:৩৯
আগামী মাস থেকে এলএনজির সরবরাহ শুরু: নসরুল হামিদআম নয়, আঁটির উপকারিতা জেনে নিনদিল্লির নেতৃত্ব ছাড়লেন গৌতম গম্ভীরইউটিউব দেখে পার্সেল বোমা বানানো সেই শিক্ষক গ্রেফতারতারেকের বাংলাদেশি নাগরিকত্ব নেই : আইনমন্ত্রীছাত্রীকে এসিড ছোড়ার মামলায় একজনের যাবজ্জীবনপাসপোর্ট নিতে হলে অবশ্যই দেশে আসতে হবেতিনদিনের সফরে অস্ট্রেলিয়া পথে প্রধানমন্ত্রীরাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর স্থগিতবড়পুকুরিয়া কয়লাখনি শ্রমিক ও ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন

সাজু খাদেমের প্রেমের ফাঁদে অরিন!

ডেস্ক : ঢাকার একটি মেসে থাকেন সাজু খাদেম। ব্যাচেলর জীবনে টাকা পয়সার অভাবে মানুষকে ঠকানোই তার কাজ। বিভিন্ন জনকে মিথ্যে বলে নিজের কাজ উদ্ধার করেন।

এ ছাড়া লেনদেনের ব্যাপারেও তিনি বিশ্বস্ত নন। সবার সঙ্গে প্রতারণা করেন। ঘটনাক্রমে অরিনকেও তিনি প্রেমের ফাঁদে ফেলেন। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। এমন দৃশ্য দেখা যাবে ‘ফিটিং’ নাটকে।

এসআর মাল্টিমিডিয়া অ্যান্ড ইভেন্টস প্রযোজিত এ নাটকটি পরিচালনা ও চিত্রনাট্য করেছেন সিফাত ইসলাম। সম্প্রতি ঢাকার বিভিন্ন স্থানে নাটকটির শুটিং শেষ হয়েছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়।

নাটক প্রসঙ্গে পরিচালক সিফাত ইসলাম বলেন, ‘‘কমেডি ঘরানার নাটক ‘ফিটিং’। নাটকটি দেখে দর্শক আনন্দ পাবেন। দর্শকদের বিনোদিত করার জন্যই এই নাটক নির্মাণ করা হয়েছে। আশা করছি, নাটকটি দর্শকদের ভালো লাগবে। আগামী ১০ এপ্রিল নাটকটি দর্শকদের জন্য উম্মুক্ত করা হবে।”

সাজু খাদেম-অরিন ছাড়াও এতে আরো অভিনয় করছেন আব্দুল হালিম আজিজ, জাহাঙ্গীর কবির বকুল, রজনীগন্ধা রফিক, সিফাত ইসলাম, সাদিয়া মেহজাবিন এবং আরো অনেকে।

এরই মধ্যে প্রকাশ করা হয়েছে নাটকটির টিজার। আগামী ১০ এপ্রিল ইউটিউব চ্যানেল ‘নিউ ভিশনবিডি’-তে এটি প্রচার হবে।

দেখুন : নাটকের টিজার

Top